১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:৩৭:৫৩ পূর্বাহ্ন


বিয়ে ভুলে মিছিলে হবু স্বামী, কনের রাগের শিকার ইমরান খান
আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-১১-২০২২
বিয়ে ভুলে মিছিলে হবু স্বামী, কনের রাগের শিকার ইমরান খান ফাইল ফটো


ইমরানের মিছিলের ডাক শুনেই বিয়ের আসর ছেড়ে সোজা ইমরান খানের মিছিলে পা মিলিয়েছেন বর । কনের রাগের শিকার খোদ প্রাক্তন পাক প্রধানমন্ত্রী। তাঁর বিরুদ্ধে সুর চড়িয়ে তরুণী দাবি জানালেন, অবিলম্বে তাঁর হবু স্বামীকে লাঠিপেটা করে মিছিল থেকে তাড়িয়ে তাঁর কাছে ফিরিয়ে দেওয়া হোক।

জানা গিয়েছে, ওই তরুণীর নাম সিদ্রা নাদিম। ইউটিউবার সয়ীদ বাসিত আলিকে এই গোটা ঘটনার বিবরণ দিতে গিয়ে ওই তরুণী জানিয়েছেন, ইজাজ নামে এক যুবকের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল তাঁর। আগে থেকেই তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলেও জানিয়েছেন তিনি। বস্তুত প্রেমিককে বিয়ে করার জন্য তিন বছর ধরে অপেক্ষা করে আসছেন ওই তরুণী। কিন্তু ইমরান খানের ডাকে ইসলামাবাদে 'আজাদি মিছিল' হওয়ার কথা শুনেই লাহোর থেকে ইসলামাবাদের উদ্দেশে পাড়ি জমান ওই যুবক। ভিডিওটিতে দেখা গিয়েছে, বিয়ের পোশাক পরেই বসে রয়েছেন সিদ্রা। সিদ্রা জানিয়েছেন, তিনি যখন বিয়ের আসরে যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছিলেন, সেই সময়েই খবর আসে যে বর পালিয়ে গিয়েছেন। আর তাঁর পালানোর কারণ কোনও অন্য নারী নন, স্রেফ প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান।

কিন্তু ওই যুবকের এহেন হঠকারী সিদ্ধান্তের ফলে সিদ্রা ও তাঁর পরিবারকে যে বড়সড় সমস্যার মুখে পড়তে হয়েছে, তা বলাই বাহুল্য। বিয়ের মণ্ডপ থেকে খাওয়াদাওয়া, সাজসজ্জা এবং অন্যান্য সবরকম প্রয়োজনীয় ব্যবস্থাই সারা হয়ে গিয়েছিল। ফলে শেষ মুহূর্তে বিয়ে বাতিল হওয়ার দরুন বড় অঙ্কের আর্থিক লোকসান হয়েছে তাঁদের। ফলে কেবল বর-ই নয়, বিয়ের খরচাও ফেরত চান ওই তরুণী। সেই মর্মেই ইমরান খানের কাছে দাবি জানিয়েছেন তিনি। এমনকি ইমরানের 'আজাদি মিছিল'-কে 'বর চুরির মিছিল' আখ্যা দিতেও পিছপা হননি তিনি।