২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৬:০৩:৩৭ পূর্বাহ্ন


পাবনায় সিএনজি মালিক ও শ্রমিকদের করোনা টিকাদান কর্মসূচী শুরু
আর কে আকাশ, পাবনা প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৭-০২-২০২২
পাবনায় সিএনজি মালিক ও শ্রমিকদের করোনা টিকাদান কর্মসূচী শুরু পাবনায় সিএনজি মালিক ও শ্রমিকদের করোনা টিকাদান কর্মসূচী শুরু


‘যাত্রী ও পরিবহন শ্রমিকদের স্বাস্থ্যবিধি মানতে হবে, নিতে হবে সরকারের দেওয়া টিকা’ এই প্রতিপাদ্য সামনে রেখে সিএনজি মালিক ও শ্রমিকদের টিকাদান কর্মসূচি শুরু হয়েছে।

সোমবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১০টায় পাবনা বড়ব্রিজ সংলগ্ন সিএনজি স্ট্যান্ডে সিভিল সার্জন কার্যালয় পাবনার ব্যবস্থাপনায় জেলা সিএনজি মালিক সমিতি ও সিএনজি শ্রমিক ইউনিয়নের সার্বিক সহযোগিতায় টিকাদান কর্মসূচি শুরু হয়। 

কর্মসূচী চলাকালীন সময়ে সিএনজি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পূর্ণ বিনা খরচে করোনা ভাইরাসের টিকাদান কর্মসূচি হাতে নিয়েছেন। এটি তারই অংশ। ওমিক্রন যেভাবে দ্রুত ছড়িয়ে পড়ছে তা থেকে বাঁচতে হলে আমাদের অবশ্যই টিকার আওতায় আসতে হবে। যাত্রীদের নিরাপত্তায় শ্রমিকদের টিকাদান জরুরি। এর দ্বারা পরিবহনের চালক, শ্রমিকসহ যাত্রীরা নিরাপদে থাকবেন। তিনি আরও বলেন, আমরা সিএনজি মালিক-শ্রমিকসহ স্থানীয় এলাকাবাসীকেও এই কর্মসূচীর আওতায় টিকা প্রদান করছি।

এসময় পাবনা জেলা সিএনজি মালিক সমিতির সভাপতি আব্বাস আলী, পাবনা জেলা সিএনজি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন আলম, সহ-সভাপতি পিপুল হোসেন, এশিয়ান টিভির পাবনা প্রতিনিধি আর কে আকাশ, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম সুমন, অর্থ সম্পাদক কাফি সরকার, প্রচার সম্পাদক সলেমান হোসেন, লাইন সম্পাদক মাসুদ খন্দকার, ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রফিক কবিরাজ, আ. রাজ্জাক, মো. জনি, সালাম, টুটুল, এনাইসহ সংগঠনের আরও অনেকে উপস্থিত ছিলেন।

কর্মসূচীতে টিকা প্রদান করেন উপ-সহকারী কমিউিনিটি মেডিক্যাল অফিসার রুহুল আমিন, মুরাদ হোসেন, রেডক্রিসেন্টের আব্দুল আল মুক্তাদির, আঁখি খাতুন।

রাজশাহীর সময় /এএইচ