১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১২:৫১:৩৮ অপরাহ্ন


সিডনিতে মহিলাকে শারীরিক হেনস্থার অভিযোগে শ্রীলঙ্কান ক্রিকেটার গ্রেফতার
ক্রিড়া ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৬-১১-২০২২
সিডনিতে মহিলাকে শারীরিক হেনস্থার অভিযোগে শ্রীলঙ্কান ক্রিকেটার গ্রেফতার সিডনিতে মহিলাকে শারীরিক হেনস্থার অভিযোগে শ্রীলঙ্কান ক্রিকেটার গ্রেফতার


টি২০ বিশ্বকাপ খেলতে গিয়ে বিতর্কে জড়ালেন শ্রীলঙ্কান ক্রিকেটার দনুষ্কা গুনাতিলকা। রবিবার সিডনিতে এক মহিলাকে শারীরিক হেনস্থার অভিযোগে গ্রেফতার হলেন শ্রীলঙ্কান এই ব্যাটার।

সংবাদসংস্থা সূত্রের খরব, এদিন সকালে সিডনি  সিটি পুলিশ হোটেল থেকে গ্রেফতার করে দনুষ্কাকে।

সংবাদ সংস্থা সূত্রে জানা গেছে, গত ২ নভেম্বর এক মহিলা দনুষ্কার বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ আজ গ্রেফতার করেছে শ্রীলঙ্কার এই ব্যাটারকে। ক্রিকেটারের পক্ষ থেকে আদালতে জামিনের আবেদন করা হলে, তা মঞ্জুর হয়নি। ফলে তাঁকে ছাড়াই অস্ট্রেলিয়া ছাড়ল শ্রীলঙ্কা দল।

শ্রীলঙ্কার জাতীয় দলের সদস্য ছিলেন দনুষ্কা। টুর্নামেন্টের প্রথম দিকে খেলেছেন তবে চোটের কারণে ছিটকে যায় এই বাঁ হাতি ব্যাটসম্যান। দল থেকে ছিটকে গেলেও দেশে ফিরে আসেননি গুনাতিলকা। দলের সঙ্গেই ছিলেন সিডনিতে।  

অভিযোগ ওঠে, সেই সময়ই এক মহিলার সঙ্গে বন্ধুত্ব হয় তাঁর। পরে তাঁকে শারীরিক হেনস্থাও করেন বলে থানায় অভিযোগ জানান ওই মহিলা। সংবাদসংস্থা সূত্রে খবর, ডেটিং অ্যাপের মাধ্যমে ওই মহিলার সঙ্গে পরিচয় হয় দনুষ্কার। কথাবার্তা চলে দু’জনের। সেই বন্ধুত্ব থেকে ২ নভেম্বর নিজের বাড়িতে দনুষ্কাকে ডাকেন ওই মহিলা। সেখানেই তাঁর সঙ্গে শ্রীলঙ্কান এই ব্যাটার যৌন সম্পর্ক করতে চান বলে অভিযোগ।