১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:১১:০৬ পূর্বাহ্ন


‘ইমরান খানকে মারতে এসেছিলাম, কারণ…’ ক্যামেরার সামনে বললেন আক্রমণকারী
আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-১১-২০২২
‘ইমরান খানকে মারতে এসেছিলাম, কারণ…’ ক্যামেরার সামনে বললেন আক্রমণকারী ‘ইমরানকে খানকে মারতে এসেছিলাম, কারণ…’ ক্যামেরার সামনে বললেন আক্রমণকারী


ক্যামেরার সামনে অভিযুক্ত আক্রমণকারী বলেন, ‘শুধু ইমরান খানকে মারতে এসেছিলাম।’ ইমরানকে হত্যা করতে চাওয়ার কারণও বলেন তিনি।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) সন্ধ্যায় এক সমাবেশে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে গুলি করা ব্যক্তি বলেছেন, তিনি ইমরানকে গুলি করেছেন, কারণ ইমরান মানুষকে 'পথভ্রষ্ট' করছিলেন। খবর এনডিটিভির।

ক্যামেরার সামনে অভিযুক্ত আক্রমণকারী বলেন, 'শুধু ইমরান খানকে মারতে এসেছিলাম।'

অভিযুক্ত আরও বলেন, তিনি মোটরবাইকেকরে গুজরানওয়ালায় এসেছিলেন। তারপর বাহনটি এক আত্মীয়ের বাসায় রেখে আসেন।

বিভিন্ন প্রতিবেদনে বলা হচ্ছে, দুজন আক্রমণকারী ছিলেন। একজনের হাতে ছিল পিস্তল, অপরজনের হাতে অটোমেটিক রাইফেল।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৩ নভেম্বর) একটি জনসভায় ইমরান খানের ওপর গুলিবর্ষণের ঘটনা ঘটে। এতে পায়ে গুলিবিদ্ধ হন পাকিস্তানের সাবেক এই প্রধানমন্ত্রী।

বন্দুকধারীর গুলিতে ইমরান খানের দল তেহরিক-ই-ইনসাফ পাকিস্তানের (পিটিআই) কমপক্ষে একজন কর্মী নিহত এবং বেশ কয়েকজন সিনিয়র নেতা আহত হয়েছেন।

পাকিস্তানের শীর্ষস্থানীয় গণমাধ্যম দ্য ডনের সংবাদে এসব তথ্য জানানো হয়েছে। দলীয় সূত্রের বরাতে ডন জানায়, পাকিস্তানের ওয়াজিরাবাদে পিটিআই-এর হাকিক-ই-আজাদি লংমার্চ কর্মসূচির সপ্তম দিনে এই হামলার ঘটনা ঘটে।

পিটিআই-এর নেতা ইমরান ইসমাইল জানান, ইমরান খানের পায়ে তিন থেকে চারটি গুলি লেগেছে।

স্থানীয় গণমাধ্যম বোল টিভিকে তিনি জানান, হামলার সময় তিনি ইমরানের পাশেই ছিলেন। হঠাৎ গুলি চলতে শুরু করলে আহত হন ফয়সাল জাভেদ এবং আহমেদ চাঠঠা। অন্যদিকে ইমরানের পায়ে তিন থেকে চারটি গুলি লাগে।