২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০২:৪২:১২ পূর্বাহ্ন


রাজধানীতে গেটে চলন্ত বাসে যুবক খুন, আটক ৭
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১১-২০২২
রাজধানীতে গেটে চলন্ত বাসে যুবক খুন, আটক ৭ ফাইল ফটো


রাজধানীর আসাদ গেটে চলন্ত বাসে ছুরিকাঘাতে রাব্বি (২৫) নামে এক যুবক নিহতের ঘটনায় ৭ জনকে আটক করেছে শেরেবাংলা নগর থানা পুলিশ।

মঙ্গলবার (১ নভেম্বর) রাত থেকে বুধবার (২ নভেম্বর) বিকেল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে শেরেবাংলা নগর থানার উপপরিদর্শক (এসআই) মহেশ চন্দ্র সিংহ নিশ্চিত করেছেন।

তবে তদন্তের স্বার্থে তাদের নাম জানাননি তিনি।

এর আগে মঙ্গলবার রাত ৮টার দিকে আসাদগেট এলাকায় পিকনিকের চলন্ত বাসে ছুরিকাঘাতে রাব্বি (২৫) ও শাওন (২০) নামে দুই যুবক আহত হন। পরে রাত দেড়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাব্বির মৃত্যু হয়। শাওন এখনও চিকিৎসাধীন রয়েছেন।

রাব্বি মোবাইল ফ্লেক্সিলোড ও সার্ভিসিংয়ের দোকানে কাজ করতেন। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। তিনি রাজধানীর লালবাগের শহীদ নগরে স্ত্রীকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, পিকনিক থেকে বাসে করে ফেরার সময় বাসের ভেতর ছুরিকাঘাতে দুজন আহত হয় বলে জানা গেছে। রাব্বির পেটে ও পায়ে, আর শাওনের পিঠে ছুরিকাঘাত রয়েছে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, চলন্ত বাসে মেয়েদের উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটেদের হামলার শিকার হন রাব্বি ও শাওন।