১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০:৩৩:১১ অপরাহ্ন


অশ্লীল ছবি তুলে চাঁদা দাবি, তিন নারীসহ গ্রেফতার ৫
  • আপডেট করা হয়েছে : ০২-১১-২০২২
অশ্লীল ছবি তুলে চাঁদা দাবি, তিন নারীসহ গ্রেফতার ৫ অশ্লীল ছবি তুলে চাঁদা দাবি, তিন নারীসহ গ্রেফতার ৫


নোয়াখালীতে এক ব্যক্তিকে জিম্মির পর জোরপূর্বক অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে চাঁদা দাবির অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত তিন নারীসহ পাঁচজনকে গ্রেফতার করেছে সুধারাম থানা পুলিশ।

মঙ্গলবার (১ নভেম্বর) দিনগত রাতে শহরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন: সদর উপজেলার বাসিন্দা মো. মহসিন টিটু, জোবেদা, নারগিস আক্তার, ইসমত আরা ও জহির। বুধবার (২ নভেম্বর) আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, মঙ্গলবার বিকেল ৩টার দিকে ভুক্তভোগী ব্যক্তি নিজ বাসা থেকে মাইজদী শহরে যাচ্ছিলেন। এ সময় দত্তবাড়ির মোড়ের একটি চায়ের দোকানে চা খেতে বসেন তিনি, তখন পূর্বপরিচিত মহসিন টিটু তার বাড়িতে চা খাওয়ার জন্য আমন্ত্রণ জানান। ওই ব্যক্তি সরল বিশ্বাসে টিটুর সঙ্গে তার বাড়িতে গেলে তাকে একটি রুমে নিয়ে বাইরে থেকে দরজা বন্ধ করে দেন টিটু। পরে এক নারীসহ ৫-৬ জন ঘরে ঢুকে তাকে নগ্ন করে। এ সময় ওই নারী নিজেও নগ্ন হয়ে তাকে জোরপূর্বক আপত্তিকর কাজে লিপ্ত করে। তখন অন্য ব্যক্তিরা মোবাইল ফোনে ছবি তোলেন ও ভিডিও ধারণ করেন। পরবর্তীতে তারা ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে তার কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন।

ভুক্তভোগী ওই ব্যক্তি বিষয়টি পুলিশে অবগত করলে মঙ্গলবার দিনগত রাতে সুধারাম থানা পুলিশ শহরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তিন নারীসহ ব্ল্যাকমেইল চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করে।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, অভিযোগ পেয়ে ব্ল্যাকমেইল চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।