১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১২:৪১:২৬ অপরাহ্ন


জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যাকে ফুলেল শুভেচ্ছা জানালেন অধ্যক্ষ ও শিক্ষকগণ
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ০২-১১-২০২২
জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যাকে ফুলেল শুভেচ্ছা জানালেন অধ্যক্ষ ও শিক্ষকগণ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যাকে ফুলেল শুভেচ্ছা জানালেন অধ্যক্ষ ও শিক্ষকগণ


কাশিয়াডাঙ্গা কলেজের ২০২২ সালের এইচ.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বুধবার বেলা ১১ টায় কলেজের হল রুমে বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এর পূর্বে রাজশাহী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল কে কলেজের অধ্যক্ষ ও শিক্ষকগণ সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা জানান। 

বিদায় অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ আব্দুল করিম শাহ এঁর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজশাহী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের গভর্নিং বডি সভাপতি ও রাজশাহী জেলা যুবলীগের সভাপতি মোঃ আবু সালেহ।

সঞ্চালনা করেন অত্র কলেজের শারীরিক শিক্ষা শিক্ষক মোসাঃ দিলারা জাহান। মিলাদ ও দোয়া পরিচালনা করেন প্রভাষক মোঃ মজিবুর রহমান।

এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি মোঃ রেজাউল ইসলাম বাবুল, রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রজব আলী, কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল আজিজ, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ গোলাম গাউস, সহকারী অধ্যাপক বেগম নার্গিস আরা, গভর্নিং বডি সদস্য মাহমুদ হাসান ফয়সাল, হড়গ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, কলেজের অন্যান্য শিক্ষকগণ, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ প্রমুখ।