২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৬:৫৮:৪৭ অপরাহ্ন


বিশ্বকাপের মাঝে কোহলির হোটেল কক্ষের ভিডিও ফাঁস!
ক্রীড়া ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ৩১-১০-২০২২
বিশ্বকাপের মাঝে কোহলির হোটেল কক্ষের ভিডিও ফাঁস! ফাইল ফটো


অস্ট্রেলিয়ায় চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের হোটেল নিয়ে সমস্যা যেন থামছেই না। এমনিতেই তারা মানহীন হোটেলে রাখার অভিযোগ তুলেছে; তার ওপর এবার ইন্টারনেটে ফাঁস হয়ে গেল বিরাট কোহলির হোটেল রুমের ভিডিও! কোহলির অনুপস্থিতির সুযোগে কয়েকজন ব্যক্তি সেই রুমে ঢুকে ভিডিওটি করেছে।  এই ঘটনায় প্রচণ্ড ক্ষুব্ধ হয়েছেন কিং কোহলি। সোশ্যাল সাইটে সেই ভিডিও পোস্ট করে জানিয়েছেন প্রতিক্রিয়া।

ইনস্টাগ্রামে কোহলির পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, কয়েকজন ব্যক্তি কোহলির হোটেলের ঘরে ঢুকে ভিডিও করছেন। ভারতীয় ক্রিকেটারের ব্যক্তিগত সামগ্রীর ভিডিও তুলছেন তারা। কোহলির জুতা, জামা-কাপড়, বিছানা থেকে শুরু করে শৌচগারেরও ভিডিও পর্যন্ত করা হয়েছে! সেই সময়ই দেখা যায় তিন ব্যক্তি কোট-প্যান্ট পরা অবস্থায় সেই কক্ষে আছেন। পোশাক দেখে মনে হচ্ছে, তারা হোটেলেরই কর্মী।

কোহলি লিখেছেন, 'আমি জানি, ভক্তরা সব সময় তাদের প্রিয় খেলোয়াড়কে দেখে আনন্দ পান, তার সঙ্গে দেখা করতে চান। আমি এই অনুভূতিকে সম্মান করি। কিন্তু এই ভিডিও দেখে আমি আতঙ্কিত। যদি আমার হোটেলের ঘরেই আমার গোপনীয়তা রক্ষা না হয়, তা হলে কোথায় হবে? এই ধরনের ভালোবাসা আমি চাই না। এভাবে কারও ব্যক্তিগত পরিসরে প্রবেশ করা ঠিক নয়। দয়া করে সবার ব্যক্তিগত জীবনকে সম্মান করুন। তাদের বিনোদনের সামগ্রী করে তুলবেন না। '

অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নারও এই ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। তিনি লিখেছেন, 'এটা খুব বিরক্তিকর ঘটনা। মেনে নেওয়া যায় না। ' বিষয়টি নিয়ে ইতোমধ্যেই তোলপাড় শুরু হয়ে গেছে। তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত ভারতীয় বোর্ডের পক্ষ থেকে কোনো লিখিত বা মৌখিক অভিযোগের খবর পাওয়া যায়নি। উল্লেখ্য, চলতি বিশ্বকাপে ঠাণ্ডা খাবার সরবরাহের অভিযোগ তোলেন ভারতীয় ক্রিকেটাররা। সেইসঙ্গে তাদের টিম হোটেলের মান নিয়েও অভিযোগ উঠেছিল।