১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:১১:৪০ অপরাহ্ন


গাজীপুরে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু
প্রতিনিধি :
  • আপডেট করা হয়েছে : ৩০-১০-২০২২
গাজীপুরে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু বিলে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু


গাজীপুরের কাপাসিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কবির আকন্দ (৫২) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। রবিবার সকাল ৬টার দিকে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের রাউনাট পূর্বপাড়া ডয়পাকুরি গ্রামে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত কবির আকন্দ (৫২) ওই গ্রামের মৃত সিরাজ উদ্দিন আকন্দের ছেলে। 

স্থানীয়সুত্রে জানা যায়, শনিবার (২৯ অক্টোবর) দিবাগত রাত ১১টায় কবির আকন্দ মাছ ধরার জন্য কোচ-টর্চলাইটসহ বাড়ি থেকে বের হন।

রবিবার সকাল ৬টায় তার ছেলে শিমূল আকন্দ বাবাকে খোঁজ করতে বের হয়ে টেকমেরুন এলাকায় মৃত আলিমউদ্দিনের ধানক্ষেতের আইলের পাশে কাদা পানিতে তার বাবার মরদেহ দেখতে পায়। এ সময় তাকে ধরতে গেলে সে নিজেও বিদ্যুতের শক খায় এবং ক্ষেতে আইলে বিদ্যুতের তার পড়া দেখতে পায়।

পরে তার চিৎকারে স্থানীয়রা এসে বিদ্যুতের তার হটিয়ে কবির আকন্দের লাশ অবস্থায় উদ্ধার করে।

স্থানীয়রা জানায়, তমিজউদ্দিনের ছেলেরা তাদের ধানক্ষেতে ইঁদুরের আক্রমণ রোধে ক্ষেতে আইলে বিদ্যুতের তার ফেলে রেখেছিল। তাতেই কবির আকন্দ মাছ ধরতে বের হয়ে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যায়। 

এ-বিষয়ে কাপাসিয়া থানা অফিসার ইনচার্জ এএফএম নাসিম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানায় , মৃত কবিরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবার থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।