২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৪:৪৮:৫৮ পূর্বাহ্ন


ইউএনওর স্বামীকে লাঞ্ছিতের অভিযোগে আটক ২
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ৩০-১০-২০২২
ইউএনওর স্বামীকে লাঞ্ছিতের অভিযোগে আটক ২ ফাইল ফটো


বগুড়ার সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) স্বামীকে লাঞ্ছিত করার ঘটনায় সোনাতলা উপজেলা আওয়ামী লীগ নেতার ছেলেসহ ২ জনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলো, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাহবুবুল আলম বুলুর ছেলে শামীম হোসেন ও তার ছেলে আলিফ হোসেন। শনিবার (২৯অক্টোবর) রাত ৮ টায় তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেন সোনাতলা থানার ওসি সৈকত হাসান।

সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাঈদা পারভীন বলেন, শনিবার (২৯অক্টোবর) বিকাল ৫টায় সোনাতলা উপজেলা পরিষদ চত্বরের ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে উপজেলার বিভিন্ন কর্মকর্তাকে গালিগালাজ করেন সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক চেয়ারম্যান মাহবুবুল আলম বুলুর ছেলে শামীম হোসেন।

এসময় ঘটনাস্থলে অবস্থান করছিলেন উপজেলা পরিষদের ড্রাইভার ফেরদৌস হোসেন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাঈদা পারভীনের স্বামী আলা আমিন সিকদার। এ সময় আলামিন সিকদার গালিগালাজের প্রতিবাদ করলে আলামিন সিকদারকে লাথি মারেন শামীম হোসেন। এতে তিনি মারাত্মকভাবে আহত হয়।

ইউএনও বলেন, সম্প্রতি ভারত থেকে আমার স্বামীর হার্টে অপারেশন করা হয়েছে। বুকের হাড়ে স্ক্রু বসানো আছে। আমার স্বামীর বুকের স্ক্রু ডিসপ্লেস হয়েছে। শামিম ও তার ছেলের হামলায় বুকের স্ক্রু সরে গেছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি নিচ্ছি।

মারধরের বিষয়টি অস্বীকার করে শামিমের বাবা মাহবুব আম বুলু লবলেন, ইউএনওর স্বামীকে আমার ছেলে মারধর করেনি। একটু ধাক্কাধাক্কি হয়েছে।

সোনাতলা থানার ওসি সৈকত হাসান বলেন, প্রথমিকভাবে ঘটনার সত্যতা পেয়েছি। থানায় মামলা প্রক্রিয়াধীন।