২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০২:৫৫:৪০ অপরাহ্ন


নিয়ামতপুরে ‘কমিউনিটি পুলিশিং ডে’ পালিত
মোঃ জাবেদ আলী নিয়ামতপুর উপজেলা প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে : ২৯-১০-২০২২
নিয়ামতপুরে ‘কমিউনিটি পুলিশিং ডে’ পালিত নিয়ামতপুরে ‘কমিউনিটি পুলিশিং ডে’ পালিত


‘কমিউনিটি পুলিশিং এর মূলমন্ত্র, শান্তি শৃংখলা সর্বত্র” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শনিবার ২৯ অক্টোবর সকালে নওগাঁর নিয়ামতপুর থানার উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়। দিবসটি উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি থানা কমপ্লেক্স ভবনের সামনে থেকে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনারায় থানায় এসে শেষ হয়। র‌্যালি শেষে দিবসটি উপলক্ষে নিয়ামতপুর থানা কমপ্লেক্স ভবনের হল রুমে আলোচনা সভার আয়োজন করা হয়। নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) হুমায়ন কবিরের সভাপতিত্বে ও সহকারী পরিদর্শক (এসআই) শাহাদাত হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নিয়ামতপুর সদর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ¦ বজলুর রহমান নঈম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ওসি তদন্ত ফইমউদ্দিন ভাবিচা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উৎপল কান্ত সরকার পিন্টু, নিয়ামতপুর উপজেলা প্রেস কাবের সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জনি আহমেদ, সহকারী পরিদর্শক (এসআই) তহসিন, নূর মোহাম্মাদ, জাহিদ হাসান, জহির, মনজিল, সেলিম উদ্দিন, মিলন, ইউনুস, ইব্রাহীম, উপ-সহকারী পরিদর্শক (এএসআই) মিঠন, তরিকুল,  নওগাঁ স্পেশাল ব্রাঞ্চ (ডিএসবি) শহিদুল ইসলাম, উজ্জ্বল প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন,  পুলিশ জনগণের সেবক হয়ে সব সময় পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে পুলিশের কোনো আপস নেই। মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য নিয়ামতপুরবাসীর প্রতি আহ্বান জানান।