১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:২৯:০৮ পূর্বাহ্ন


মন্ত্রীপুত্রের বিরুদ্ধে গণধর্ষণে জড়িত থাকার অভিযোগ!
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৯-১০-২০২২
মন্ত্রীপুত্রের বিরুদ্ধে গণধর্ষণে জড়িত থাকার অভিযোগ! মন্ত্রীপুত্রের বিরুদ্ধে গণধর্ষণে জড়িত থাকার অভিযোগ!


ত্রিপুরার উনকোটি জেলার কুমারঘাট এলাকায় একজন নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠেছে এক মন্ত্রীপুত্র ও অন্য়ান্যদের বিরুদ্ধে। এই অভিযোগ তুলেছেন বিরোধীরা। শুক্রবার পুলিশ জানিয়েছে, তথ্যপ্রমাণ সংগ্রহের কাজ চলছে। কাউকে ছাড় দেয়া হবে না।

অ্য়াসিস্ট্যান্ট ইনসপেক্টর জেনারেল জ্যোতিষ্মান দাস চৌধুরী সাংবাদিকদের জানিয়েছেন, সমস্ত দিক থেকে ঘটনাটিকে দেখা হচ্ছে। কুমারঘাটের ঘটনায় ৬জনকে গ্রেফতার করা হয়েছে।সমস্ত রকম পদক্ষেপ নেওয়া হবে। কেউ ছাড় পাবে না।

এদিকে বিরোধী সিপিএম ও কংগ্রেস শ্রমমন্ত্রী ভগবান দাসের ছেলের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ তুলেছেন। তবে এফআইআরে তার নাম নেই। এআইজি জানিয়েছেন, কুমারঘাটকাণ্ডের এফআইআরে দুজনের নাম ছিল। দুজনকেই গ্রেফতার করা হয়েছে। আর চারজনকে সোর্স মারফৎ খবর পেয়ে গ্রেফতার করা হয়েছে।

তবে সরকারের তরফে দাবি করা হচ্ছে মন্ত্রীর ভাবমূর্তিকে কালিমালিপ্ত করার জন্য় ষড়যন্ত্র করা হয়েছে।  পাশাপাশি সিসি ক্যামেরার ফুটেজ নিয়ে এসে দেখিয়েছে যখন গণধর্ষণের সময়ের কথা বলা হচ্ছে তখন মন্ত্রীপুত্র আগরতলায় ছিলেন।

তথ্য ও সংস্কৃতি মন্ত্রী সুশান্ত চৌধুরী জানিয়েছেন বিজেপি ও সরকার কাউকে আড়াল করবে না।তদন্তেও নাক গলাবে না।

এদিকে কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মন বলেন, আমরা স্থানীদের থেকে খবর পেয়েছি মন্ত্রীর ছেলে সেই রাতে ওখানেই ছিলেন। এমনকী যে ঘরে এটা হয়েছে সেটাও মন্ত্রীপুত্রের ভাড়া নেওয়া।