২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১০:০৫:৫৮ অপরাহ্ন


নিসচা রাজশাহী জেলা শাখার ট্রাফিক ক্যাম্পেইন ও লিফলেট বিতরণ কর্মসূচী
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ২৮-১০-২০২২
নিসচা রাজশাহী জেলা শাখার ট্রাফিক ক্যাম্পেইন ও লিফলেট বিতরণ কর্মসূচী নিসচা রাজশাহী জেলা শাখার ট্রাফিক ক্যাম্পেইন ও লিফলেট বিতরণ কর্মসূচী


“আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি” এই প্রতিবাদ্য বিষয়কে সামনে রেখে জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২২ উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা), রাজশাহী জেলা শাখা মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসাবে সড়ক দূর্ঘটনারোধে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ ও ট্রাফিক ক্যাম্পেইন কর্মসূচী পালন করা হয়েছে।

শুক্রবার (২৮ অক্টোবর) বিকেলে রাজশাহী মহানগরীর তালাইমারী মোড় বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর স্মরণী চত্বরে সড়ক দূর্ঘটনারোধে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ ও ট্রাফিক ক্যাম্পেইন এ কর্মসূচী পালন করা হয়। 

সড়ক নিরাপত্তায় জাতিসংঘ ঘোষিত পাঁচটি অতি ঝুুঁকিপূর্ণ বিষয়- গতি, স্ট্যান্ডার্ড হেলমেট, মদ্যপ ও নেশাগ্রস্থ অবস্থায় গাড়ী চালানো (ড্রিংক ড্রাইভিং), শিশু আসন ও সিটবেল্ট নিশ্চিত করতে সকলকে সচেতন করা হয়। 

এই কর্মসূচীতে অংশগ্রহণ করেন নিসচা রাজশাহী জেলা শাখার সভাপতি এ্যাড. তৌফিক আহসান টিটু, কার্যকরী সদস্য- ইঞ্জিঃ এমদাদুল হক, রাকিবুল ইসলাম রকি, অধ্যক্ষ সিরাজুল ইসলাম, মমিনুল ইসলাম মানিক প্রমুখ।