২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৩:৪৩:২২ অপরাহ্ন


স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ২
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৭-১০-২০২২
স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ২ ফাইল ফটো


নড়াইলের লোহাগড়ায় ৮ম শ্রেণির এক ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে দুই জনকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ওই স্কুলছাত্রীকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটকরা হলো- উপজেলার বেলটিয়া গ্রামের  সাফায়েত মোল্যার ছেলে বখাটে রিফাত মোল্যা (১৮) এবং কোবাদ মোল্যার ছেলে হাবিবুর রহমান(১৬)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে ,বুধবার রাত ৯টার দিকে মেয়েটি তার ছোট ভাইকে বাড়ির পাশে চাচার বাড়িতে এগিয়ে দিতে যায় । পরে বাড়িতে ফেরার পথে আটক দুই জন মেয়েটিকে ধরে মুখ বেঁধে মধুমতি নদীর পাড়ে হ্যাভেন রির্সোট (পার্কের) ভিতর নিয়ে সংঘবদ্ধভাবে ধর্ষণ করে।

এদিকে মেয়েটি বাড়িতে  না ফেরায় তার মা লোকজন নিয়ে খোঁজাখুঁজি করতে থাকে। এক পর্যায়ে হ্যাভেন পার্কের ভিতরে তারা ওই কিশোরীকে ধর্ষণ করার ঘটনা দেখে ফেলেন । এ সময় তারা একজন অভিযুক্ত হাতেনাতে ধরে ফেলেন এবং অপরজন পালিয়ে যায়। পরে পুলিশ তাকে আটক করে। গুরুতর অসুস্থ অবস্থায়ে এলকাবাসী মেয়েটিকে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক খালিদ সাইফুল্লাহ জানান, মেয়েটির অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে নড়াইল সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এ ব্যাপারে ধর্ষণের শিকার ছাত্রীর মা জানান, প্রচুর রক্তক্ষরণ হওয়ায় মেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েছে । তাকে নড়াইল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরও জানান, কামঠানা গ্রামে গড়ে উঠা হ্যাভেন পার্কে বিভিন্ন এলাকা থেকে লোকজন মোটরসাইকেলে এসে নেশা ও অনেক আজেবাজে কাজ করে। এ কারণে এলাকার লোকজন নিরাপদহীনতায় ভোগেন।

লোহাগড়া থানার ওসি (আপারেশন) মিজানুর রহমান জানান, ধর্ষণের সাথে জড়িত থাকার ঘটনায় এলাকাবাসী একজনকে আটক করে থানায় সোপর্দ করে এবং অপরজনকে পুলিশ আটক করে। নড়াইল সদর হাসপাতালে মেয়েটির মেডিকেল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে । এ ব্যাপারে এখনও কোন অভিযোগ পাননি বলেও জানান তিনি।