২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:০৩:২৮ অপরাহ্ন


ফরিদপুরে পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যার অভিযোগ
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৬-১০-২০২২
ফরিদপুরে পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যার অভিযোগ ফরিদপুরে পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যার অভিযোগ


ফরিদপুরে সদরের অম্বিকাপুর ইউনিয়নে পরকীয়ার জেরে শান্তা ইসলাম (২৩) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী বাচ্চু শেখ (৪২) পলাতক রয়েছেন।

বুধবার (২৬ অক্টোবর) বেলা সাড়ে ১১টার অম্বিকাপুর ইউনিয়নের দিরাজতুল্লা-মাতুব্বরের ডাঙ্গী গ্রামের ইদ্রিস মিয়ার এগ্রো ফার্মের শ্রমিকদের আবাসিক কক্ষ থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই দম্পতির বাড়ি ফরিদপুরের মধুখালী উপজেলায়। শান্তা ইসলাম ওই ফার্মের শ্রমিক ছিলেন এবং বাচ্চু শেখ সেখানে সুপারভাইজারের কাজ করতেন। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ওই ফার্মের অন্যান্য শ্রমিকরা আবাসিক কক্ষে শান্তার মরদেহ পড়ে থাকতে দেখে ফার্মের মালিক ইদ্রিস মিয়াকে জানান। পরে ফার্মের মালিক ইদ্রিস মিয়া ফরিদপুর কোতয়ালী থানায় খবর দিলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন বিশ্বাস জানান, ধারণা করা হচ্ছে শান্তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর স্বামী বাচ্চু শেখ পলাতক থাকায় তিনিই এ ঘটনা ঘটাতে পারেন বলে ধারণা করা যাচ্ছে।

তিনি আরও জানান, অন্যান্য শ্রমিকদের সঙ্গে কথা বলে জানা গেছে, পরকীয়ার জেরে বাচ্চু ও শান্তার মধ্যে বেশ কিছুদিন ধরে পারিবারিক বিবাধ চলে আসছিল।

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, মৃতদেহটি উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।