২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৫:০৪:১২ পূর্বাহ্ন


রক্তাক্ত অবস্থায় ‘ধর্ষিতা’ নাবালিকা! ভিডিও করতে ব্যস্ত সবাই
তমাল দাস :
  • আপডেট করা হয়েছে : ২৫-১০-২০২২
রক্তাক্ত অবস্থায় ‘ধর্ষিতা’ নাবালিকা!  ভিডিও করতে ব্যস্ত সবাই রক্তাক্ত অবস্থায় ‘ধর্ষিতা’ নাবালিকা! ভিডিও করতে ব্যস্ত সবাই



উত্তরপ্রদেশের কন্নজ এলাকার এক সরকারি গেস্ট হাউসের সামনের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে একটি ফুটেজ। সেখানে দেখা যাচ্ছে, এক নাবালিকা রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে মাঠের ধরে। আর সাহায্যের জন্য কাতর আর্তি জানাচ্ছে। কিন্তু তাকে ঘিরে ভিড় করে দাঁড়িয়ে থাকা মানুষেরা তার কথায় কর্ণপাত না করে মোবাইলে ভিডিও তুলতে ব্যস্ত!

বেশকিছুক্ষণ পরে একটি পুলিশ কর্মী ছুটে এসে ভিড় সরিয়ে মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। পুলিশ সূত্রে জানা যায়, মেয়েটির বয়স ১৩ বছর। তাকে ধর্ষণ করা হয়েছে । যদিও এখনও স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট আসেনি।

পুলিশ ওই নাবালিকার পরিবারের সঙ্গে যোগাযোগ করে। জানা যায়, রবিবার দুপুরে মেয়েটি দোকানে যাবে বলে বের হয়। কিন্তু পাঁচ ঘণ্টা কেটে গেলেও বাড়ি ফেরে না সে। পরে তাকে সরকারি ওই গেস্ট হাউসের সামনে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়।

পুলিশ আরও জানায়, ওই নাবালিকার শরীরে একাধিক ক্ষতের চিহ্ন রয়েছে। এমনকী মাথাতেও গভীর আঘাতের চিহ্ন পাওয়া গেছে। পুলিশ ওই সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে সে।