২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৬:০৪:২৪ অপরাহ্ন


মতিহারে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২৩-১০-২০২২
মতিহারে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার মতিহারে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার


রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান গাঁজাসহ মোঃ আনন্দ মৃধা (২০) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

রোববার (২৩ অক্টোবর) দুপুর ১টায় মহানগরীর মতিহার থানাধীন তালাইমারী মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১২ কেজি ৭ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতার মাদক কারবারি মোঃ আনন্দ মৃধা শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানাধিন ছওগা গ্রামের মৃত মনোয়ার মৃধার ছেলে। 

রোববার সন্ধায় র‌্যাব-৫, রাজশাহীর মোল্লা ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, রবিবার দুপুরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, জানতে পারে, যাত্রী বেসে দেশ ট্রাভেলস্ বাসে ১জন ব্যক্তি বিপুল পরিমান মাদকদ্রব্য গাঁজাসহ রাজশাহীর দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে মহানগরীর মতিহার থানাধীন তালাইমারী মোড়ে মহাসড়কের উপর চেকপোষ্ট পরিচালনা করা হয়। চেকপোষ্ট পরিচালনাকালে ঢাকা হতে দেশ ট্রাভেলস্রে বর্ণিত বাসটি চেকপোষ্টের সামনে আসলে সিগন্যাল দিয়ে দাঁড় করানো হয়। এ সময় বাসের ভেতর তল্লাশি করে ১২ কেজি ৭ গ্রাম গাঁজাসহ মোঃ আনন্দ মৃধা নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। 

জিজ্ঞাসাবাদে সে জানায়, মাদকদ্রব্য গাঁজাগুলি কুমিল্লা জেলা থেকে সংগ্রহ করে রাজশাহী জেলার জনৈক ব্যক্তির কাছে বিক্রয়ের উদ্দেশ্যে এসেছিলো সে। ইতিপূর্বে যাত্রীবেশে আরও কয়েকবার গাঁজা দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করেছে বলেও জানায় সে। 

এ ব্যাপারে তার বিরুদ্ধে মহানগরীর মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।