১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:৫৭:২৪ পূর্বাহ্ন


প্রাক্তন প্রেমিকের সঙ্গে সুস্মিতা সেন, তুঙ্গে জল্পনা
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৩-১০-২০২২
প্রাক্তন প্রেমিকের সঙ্গে সুস্মিতা সেন, তুঙ্গে জল্পনা প্রাক্তন প্রেমিকের সঙ্গে সুস্মিতা সেন, তুঙ্গে জল্পনা


বিচ্ছেদ হয়েছে অনেকদিন। তবে প্রাক্তন প্রেমিক রোমান শলের সঙ্গে অভিনেত্রী সুস্মিতা সেনের এখনও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। বিচ্ছেদের পর একাধিক ঘরোয়া পার্টিতে বা বিভিন্ন অনুষ্ঠানে সুস্মিতা-রোমানকে একসঙ্গে দেখা গিয়েছে।

সপ্তাহান্তে চিকিৎসক হৃষিকেশ পাই এবং রিশমা পাই-এর মেয়ে অন্বেষার বৌভাতের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সুস্মিতা এবং রোমান। দুই মেয়ে আলিশা এবং রেনেও হাজির ছিলেন। সুস্মিতা-রোমানকে একসঙ্গে এই পার্টিতে দেখে তাঁদের সম্পর্ক নিয়ে আরও একবার জল্পনা উস্কেছে। 

অবাক করার মতো বিষয় হল, এ দিন সুস্মিতা, রোমান, রেনে এবং আলিশা চারজনকেই কালো পোশাকে দেখা গিয়েছে। এই বিষয় অনেকেরই নজর কেড়েছে। সুস্মিতা কালো রঙের লং ড্রেস পরেছেন। প্রিন্টেড পোশাকে দেখা মিলেছে রেনের। আলিশা পরেছেন ক্যাজুয়াল ড্রেস। রোহমানকে দেখা গিয়েছে কালো সেমি-ফর্মালে। লাল ব়্যাপারে মোড়া আলিশার হাতে একটি গিফ্ট বক্স ছিল। 

প্রবীণ অভিনেত্রী পুনম ধিলোন তাঁর ছেলেমেয়ে আনমোল এবং পালোমা ধিলোনকে সঙ্গে নিয়ে পার্টিতে হাজির হয়েছে। অভিনেত্রী পদ্মিনী কোলাপুরিও এদিন অনুষ্ঠানে যোগ দিয়েছেন। একটি গ্রুপ ছবির জন্য পুনমের সঙ্গে পোজ দেন সুস্মিতা।

সুস্মিতা সেনের সঙ্গে জুলাই মাসেই সম্পর্কের ঘোষণা করেছিলেন ললিত মোদী। তবে মাস কয়েক যেতে না যেতেই বদলে গেল সবকিছু। রোমান-সুস্মিতার একসঙ্গে ছবি এবং একই পার্টি থাকা অন্য কথাই বলছে। ললিত মোদীকে ছেড়ে প্রাক্তন প্রেমিকের সঙ্গে ঘুরে বেড়াতে দেখা গিয়েছে প্রাক্তন মিস ইউনিভার্সকে। যদিও ললিত মোদীর সঙ্গে সম্পর্ক নিয়ে কোনও মন্তব্যই এখনও পর্যন্ত করেননি সুস্মিতা।

আর্যার পর ছোট্ট বিরতি কাটিয়ে আবার পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী। এবার এক রূপান্তরকামীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে প্রাক্তন ব্রহ্মাণ্ড সুন্দরীকে। ছবির নাম ‘তালি’। পরিচালনায় মরাঠী পরিচালক রবি যাদব। শ্রী গৌরী সাওয়ান্ত-এর বায়োপিক নিয়ে তৈরি হবে এই ছবি।