২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:২৯:২১ অপরাহ্ন


‘কালবেলা’ অফিস পরিদরর্শন করলেন রাসিক মেয়র লিটন
আবু হেনা:
  • আপডেট করা হয়েছে : ২০-১০-২০২২
‘কালবেলা’ অফিস পরিদরর্শন করলেন রাসিক মেয়র লিটন ‘কালবেলা’ অফিস পরিদরর্শন করলেন রাসিক মেয়র লিটন


দেশের ঐহিত্যবাহী ও জনপ্রিয় সংবাদপত্র ‘দৈনিক কালবেলা’র অফিস পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জমান লিটন। 

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর নিউ মার্কেটে অবস্থিত ‘দৈনিক কালবেলা’র ন্যাশনাল ডেস্ক, অনলাইন ডেস্ক, মাল্টিমিডিয়া ডেস্কসহ পত্রিকা অফিসের বিভিন্ন বিভাগ পরিদর্শন করেন। 

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে ‘দৈনিক কালবেলা’র সম্পাদক আবেদ খান ও প্রকাশক সন্তোষ শর্মার সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন করে মেয়র লিটন। কালবেলার অফিস পরিদর্শনকালে নতুন আঙ্গিকে যাত্রা শুরু করা পত্রিকাটি বস্তুনিষ্ঠতা বজায় রেখে দুর্বার গতিতে সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে পাঠক প্রিয়তা অর্জন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।   

কালবেলা অফিস পরিদর্শনকালে অন্যদের মধ্যে বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর শাামিমুজ্জামান শামীম, কালবেলা পত্রিকার ডেপুটি এডিটর দীপঙ্কর লাহেরী, মার্কেটিং, সার্কুলেশন এন্ড অপারেশন্স এর ডিরেক্টর মো. আহসানুজ্জামান রিমন, এডিশনাল নিউজ এডিটর সাইফুল ইসলাম শরিফ, জেনারেল ম্যানেজার রিয়াজ শাহী, মফস্বল সম্পাদক নাজমুস সাকিব, চিফ একাউন্টেন্ট আবুল কাশেম, রাজশাহী ব্যুরো চিফ আমজাদ হোসেন শিমুল প্রমুখ উপস্থিত ছিলেন।