২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:৩১:২১ পূর্বাহ্ন


শাহরুখের জন্মদিনেই বিগ সারপ্রাইজ
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২০-১০-২০২২
শাহরুখের জন্মদিনেই বিগ সারপ্রাইজ শাহরুখ খান। ফাইল ফটো


বলিউডের বাদশা একটা সময় দিয়েছেন একের পর এক ব্লগব্লাস্টার মুভি। নিঃসন্দেহেই ছবিগুলি ছিল অত্যন্ত মনোমুগ্ধকর। কিন্তু শাহরুখ খান গত ৪ বছর ধরেই অনুপস্থিত ছিলেন সিলভার স্ক্রিন থেকে। তবে আর নয়, দর্শকদের অপেক্ষার অবসান ঘটিয়ে  শাহরুখের জন্মদিনের দিনই অর্থাৎ ২ নভেম্বর মুক্তি পেতে চলেছে পাঠানের টিজার। আসলে নির্মাতাদের পক্ষ থেকে এটি শাহরুখের জন্য একটি উপহারের মতো। যশ রাজের ব্যানারে তৈরি এই ছবির বাজেট প্রায় ২৫০ কোটি টাকা।  ছবিটিতে শাহরুখের সাথে মূল চরিত্রে রয়েছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম। যেখানে ছবির পরিচালনায় রয়েছেন সিদ্ধার্থ আনন্দ। এর আগে অবশ্য ২৩ অক্টোবর পাঠানের টিজার প্রকাশের গুজব ছিল কিন্তু গুজব উপেক্ষা করেই এদিন নির্মাতারা জানিয়ে দিলেন টিজার প্রকাশের দিন।

শাহরুখ খানের বহুল প্রতীক্ষিত ছবি পাঠান প্রথম দিন থেকেই রয়েছে বিনোদন খবরের চর্চায়।  কয়েকদিন আগেই খবর ছিল দিওয়ালিতে মুক্তি পাবে এই ছবির টিজার।  শুধু তাই নয়, একই সময়ে সলমন খানের আসন্ন সিনেমা কিসি কা ভাই কিসি কা জান-এর টিজারও প্রকাশ করার কথা ছিল দিওয়ালিতেই। তবে এবার সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়েছেন পাঠানের নির্মাতারা শাহরুখের জন্মদিনেই প্রকাশ করতে চলেছেন পাঠানের টিজার। রিপোর্ট অনুযায়ী কয়েক মিনিটের এই টিজারটি দর্শকদের কাছে হয়ে উঠবে আকর্ষনীয়।দারুণ অ্যাকশন সহ রোমান্স সিকোয়েন্স ও দেখা যাবে টিজারে।  যদিও পাঠানের টিজার প্রকাশের আনুষ্ঠানিক তারিখ এখনও ঘোষণা করেনি যশ রাজ ফিল্মস ,খুব শিগগিরই কোম্পানির পক্ষ থেকে এটি ঘোষণা করা হবে বলে জানা গেছে।

ছবিতে শাহরুখ চরিত্র নিয়ে কথা বললে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত পাঠানকে একটি স্পাই থ্রিলার মুভি বলা হচ্ছে যেখানে শাহরুখের চরিত্র হবে দেশের জন্য নিবেদিত। শাহরুখ খানের প্রেমিকার চরিত্রে দেখা যাবে দীপিকা পাডুকোনকে, আর জন আব্রাহামকে দেখা যাবে ভিলেনের ভূমিকায়।পাঠান ছাড়াও আরও দুটি ছবিতে দেখা যাবে শাহরুখকে।  তার ‘জওয়ান’ ছবির শুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে।  এছাড়াও দক্ষিণী অভিনেত্রী নয়নতারার সাথেএই ছবিটি মুক্তি পাবে ২০২৩ সালের জুন মাসে। একই সময়ে, তাকে তাপসী পান্নুর সাথে ডানকি ছবিতেও দেখা যাবে শাহরুখকে। বর্তমানে রাজকুমার হিরানির সঙ্গে চলছে এই ছবির শুটিং।