১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০:১৮:১১ অপরাহ্ন


জয়পুরহাটে নদীতে নিখোঁজ দুইজনের মরদেহ উদ্ধার
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০-১০-২০২২
জয়পুরহাটে নদীতে নিখোঁজ দুইজনের মরদেহ উদ্ধার জয়পুরহাটে নদীতে নিখোঁজ দুইজনের মরদেহ উদ্ধার


জয়পুরহাটে কালী প্রতিমা বিসর্জন দিতে গিয়ে নদীর পানিতে ডুবে নিখোঁজ হওয়া দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকালে তাদের মরদেহ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের ডুবুরিরা। এর আগে গতকাল বুধবার দুপুরে সদর উপজেলার দোগাছী চকশ্যাম এলাকায় ছোট যমুনা নদীতে ডুবে তারা নিখোঁজ হন। 

মৃতরা হলেন- সনজিৎ কুমার (২২) ও তন্ময় রজক (১৬)। তারা দুজনই শহরের রেল কলোনি এলাকার বাসিন্দা। এর মধ্যে সনজিৎ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের স্নাতকের শিক্ষার্থী ও তন্ময় রজক জয়পুরহাটের কাশিয়াবাড়ি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, বুধবার দুপুরে ছোট যমুনা নদীতে কালীপূজার পুরোনো প্রতিমা বিসর্জন দিতে যান কয়েকজন। এ সময় তন্ময় নদীতে পড়ে তলিয়ে যান। তাকে উদ্ধার করতে সনজিৎ নদীতে ঝাঁপ দিলে তিনিও নিখোঁজ হন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান শুরু করে। রাজাশাহীর ডুবুরি দল এসে রাত সাড়ে ৮টা থেকে এক ঘণ্টা অভিযান চালায়। পরে দ্বিতীয় দফায় রাত ১১টা থেকে প্রায় ১টা পর্যন্ত অভিযান চালিয়েও তাদের না পেয়ে অভিযান শেষ করে। আজ সকাল থেকে ডুবুরি দল তৃতীয় দফায় অভিযানে নেমে তাদের মরদেহ উদ্ধার করে।

জয়পুরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. শওকত আলী জোদ্দার জানান, বুধবার বিকেলে অভিযান চালিয়ে তাদের পাওয়া যায়নি। পরে ডুবুরি দল এসে রাতে অভিযান চালায়। সকালে আবারও অভিযান চালিয়ে নিখোঁজ দুজনের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

জয়পুরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, ফায়ার সার্ভিসের ডুবুরি দলের অভিযানে দুজনের মরদেহ পাওয়া গেছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।