২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৬:৪০:০২ অপরাহ্ন


এবার হিন্দি সিনেমায় শাকিব খানের নায়িকা
ফারহানা জেরিন:
  • আপডেট করা হয়েছে : ১৯-১০-২০২২
এবার হিন্দি সিনেমায় শাকিব খানের নায়িকা দর্শনা বণিক ও শাকিব খান


অপারেশন সুন্দরবন কিংবা শাকিব খানের নায়িকা দর্শনা বণিক এবার হিন্দি সিনেমায় অভিনয় করছেন। গত বছরের মার্চে ঢাকায় আসেন দর্শনা বণিক।  বাংলাদেশের ‘অন্তরাত্মা’ ছবিতে অভিনয় করছেন তিনি। ১১ মার্চ থেকে পাবনায় শুটিংয়ে অংশ নেন কলকাতার এই অভিনেত্রী।

নতুন খবর হলো, এবার দর্শনা হিন্দি সিনেমায় অভিনয় করছেন। ‘নোটারি’ নামের এই ছবির শুটিং চলছে ভারতের মধ্যপ্রদেশের ভোপালে। এরপরে মুম্বাইয়ে শুটিং হবে। এই সিনেমার মাধ্যমে হরভজন সিংয়ের স্ত্রী গীতা বসরাও দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন।  

এছাড়াও এই ছবিতে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ছবিটি পরিচালনা করছেন সাউথ ইন্ডিয়ান চলচ্চিত্রের পুরস্কারপ্রাপ্ত পরিচালক পবন ওয়াদেয়ার।  

দর্শনা বণিক কলকাতার জনপ্রিয় অভিনেত্রী। বাংলাদেশের সঙ্গেও তার নিবিড় যোগাযোগ। কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুলের সঙ্গে করেছেন মিউজিক ভিডিও। অপারেশন সুন্দরবন চলচ্চিত্রে জিয়াউল রোশানের নায়িকা ছিলেন। এছাড়াও ‘অন্তরাত্মা’ সিনেমায় শাকিব খানের নায়িকা ছিলেন।

যার ফলে ঢাকাই সিনেমার দর্শকদের চোখ দর্শনার ওপর কিছুটা থাকেই। আর শাকিব খানের প্রতিও দর্শনার মুগ্ধতার কথা দেশীয় গপণমাধ্যমে ছাপা হয়েছিল। শাকিবকে নিয়ে দর্শনা বলেছিলেন, দারুণ একজন মানুষ শাকিব খান। খুবই সহযোগিতাপূর্ণ মানুষ। কথা বলতে গিয়ে দেখলাম, সিনেমা ও সিনেমার বাইরের নানা বিষয়ে শাকিব খানের জানার আগ্রহ অনেক। জানতে ভালোবাসেন, নানা বিষয়ে কথা বলতে ভালোবাসেন।

এছাড়াও বলেছিলেন, শাকিব খান দেশ–বিদেশের সিনেমাসহ অনেক বিষয়ে খোঁজখবর রাখেন। এ ছাড়া বিভিন্ন বিষয়ে জানার আগ্রহও তার বেশি। বিষয়টি আমার খুব ভালো লেগেছে। সিনেমা নিয়ে, তার কাজ নিয়ে দারুণ প্যাশনেট তিনি। তা ছাড়া শাকিব খান দেখতে খুব সুন্দর।

ইতোমধ্যে পাবনায় ‘অন্তরাত্মা’ চলচ্চিত্রের শুটিং সম্পন্ন হয়েছে। অপারেশন সুন্দরবন মুক্তি পেয়েছে, সকলের সঙ্গে দর্শনাও পেয়েছেন প্রশংসা।