২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:৪২:০০ অপরাহ্ন


রাসিক মেয়র লিটনের সুস্থতা কামনায় সিটি হাসপাতালে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত
আবু হেনা
  • আপডেট করা হয়েছে : ১৬-১০-২০২২
রাসিক মেয়র লিটনের সুস্থতা কামনায় সিটি হাসপাতালে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত রাসিক মেয়র লিটনের সুস্থতা কামনায় সিটি হাসপাতালে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত


রাজশাহী সিটি হাসপাতালের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সুস্থতা কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৬ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় রাজশাহী সিটি হাসপাতালে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। মেয়রের সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করেন চিড়িয়াখানার কর্মচারী মোঃ রমজান আলী। 

ভারতে উন্নত চিকিৎসা শেষে শনিবার দেশে ফিরেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। 

দোয়া মাহফিলে রাসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এফ.এ.এম আঞ্জুমান আরা বেগম, সিটি হাসপাতালের আবাসিক চিকিৎসক ও ইনচার্জ ডাঃ তারিকুল ইসলাম বনি, মেডিকেল অফিসার ডাঃ মোসাঃ আমিনা ফেরদৌস, ডাঃ তামান্না বাসার, ডাঃ উম্মুল খায়ের ফাতিমা, ডাঃ সাদিয়া রেজভি, মেডিকেল টেকনোলজিস্ট নজরুল ইসলাম, ফার্মাসিস্ট লিটন কুমার সাহা, প্রশাসনিক কর্মকর্তা মোঃ জাকির হোসেন, স্যাকমো রাজু আহম্মেদ রাসেলসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।