২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০২:২৬:২৩ অপরাহ্ন


আবারও ‘টাইগার-৩’ মুক্তির তারিখ পেছালো
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৬-১০-২০২২
আবারও ‘টাইগার-৩’ মুক্তির তারিখ পেছালো ফাইল ফটো


আবারও পেছালো ‘টাইগার ৩’ সিনেমার মুক্তির দিন। ২০২৩ সালের ঈদুল ফিতরকে সামনে রেখে বড় পর্দায় মুক্তি পাওয়ার কথা ছিল ‘টাইগার ৩’। কিন্তু আবারও পেছালো ছবিটি মুক্তির তারিখ। ঈদে নয় আগামী দীপাবলিতে মুক্তি দেওয়া হবে বলে জানা গেছে।

নতুন এই ঘোষণাটি টুইট বার্তায় জানিয়েছেন সালমান খান। টুইট বার্তায় সালমান লিখেছেন, ‘টাইগারের জন্য একটি নতুন তারিখ হয়েছে, দীপাবলি ২০২৩! আপনার কাছাকাছি বড় পর্দায় যশ রাজের ৫০তম সিনেমা ‘টাইগার-৩’ উপভোগ করুন।

হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাচ্ছে সিনেমাটি’। এরপর টুইটে ক্যাটরিনা কাইফ ও পরিচালক মনীশ শর্মাকে ট্যাগ করেন সালমান খান।

ধারণা করা হচ্ছে, সালমানের ‘টাইগার ৩’ এককভাবে মুক্তি পাবে দীপাবলিতে। আর কোনো বড় সিনেমার মুক্তির সম্ভাবনা নেই। যদিও ধারণা করা হচ্ছে কমল হাসানের ‘ইন্ডিয়ান ২’ মুক্তি পেতে পারে একই সময়ে, তবে এই বিষয়ে কোনো নির্ভরযোগ্য তথ্য এখনো প্রকাশ হয়নি।

মনীশ শর্মা পরিচালিত ‘টাইগার ৩, সালমান এবং ক্যাটরিনা কাইফকে কিছু কঠিন স্টান্ট করতে দেখা যাবে। বেশ ঝুঁকি নিয়েই এই দৃশ্যগুলো নির্মাণ করা হয়েছে। এছাড়াও সিনেমাটির অন্যতম আকর্ষণ হিসেবে থাকছেন শাহরুখ খান। একটি বিশেষ ক্যামিওতে পর্দায় দেখা যাবে তাকে। তিনি সিনেমাটিতে তার ‘পাঠান’ চরিত্রে ক্যামিও করবেন।

এর আগে সালমান খানের ‘টাইগার ৩’-এ কাজ করার বিষয়ে শাহরুখ বলেছিলেন, ‘সালমান খানের সঙ্গে কাজের অভিজ্ঞতা নেই। এটা ভালোবাসার অভিজ্ঞতা, সুখের অভিজ্ঞতা, বন্ধুত্বের অভিজ্ঞতা এবং ভ্রাতৃত্বের অভিজ্ঞতা। তাই আমি যখনই তার সঙ্গে কাজ করি তখনই সেটা বিস্ময়কর হয়।

আমরা একসঙ্গে একটি পূর্ণাঙ্গ চলচ্চিত্র করেছি, যেটি প্রকৃতপক্ষে একটি একক হিসেবে কারো জন্যই পূর্ণাঙ্গ চলচ্চিত্র ছিল না। সত্যি কথা বলতে, আমরা একসঙ্গে হওয়ার সুযোগ পাই না। আমরা একটি সিনেমায় একসঙ্গে কাজ করার জন্য বছরে মাত্র ৪-৫ দিন পাই, যা আমাদের জন্য আনন্দের।’