১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১২:৩৭:২০ পূর্বাহ্ন


ফ্রিজারে আটকে মৃত্যুর সঙ্গে লড়ছেন জাহ্নবী!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১২-১০-২০২২
ফ্রিজারে আটকে মৃত্যুর সঙ্গে লড়ছেন জাহ্নবী! জাহ্নবী কাপুর। ফাইল ফটো


বুধবার অনুরাগী -সহ গোটা বলিউডকে চমকে দিলেন শ্রীদেবী-কন্যা। আগামি ছবি ‘মিলি’-র প্রথম লুক সামনে এনে। প্রযোজনা খোদ জাহ্নবীর বাবা, বনি কপূর। 

ছবি ছেড়ে চিকিৎসার দুনিয়ায় জাহ্নবী কাপুর! অভিনয় ভুলে নার্স হয়েছেন! তাতেই যত বিপত্তি। আচমকা আটকে গিয়েছেন ফ্রিজারে। পরনে লাল টি-শার্ট, পিঠে ব্যাগ। ভয়ে, ঠাণ্ডায় কাঁপছেন। কী ভাবে ঘটল অঘটন? কেউ জানে না। আদৌ মুক্তি পাবেন মৃত্যুপুরী থেকে? তত ক্ষণ পর্যন্ত তিনি বেঁচে থাকবেন তো? এ দিকে ঠাণ্ডায়, আঘাতে মুখ ফেটে রক্তাক্ত, ফ্যাকাশে। নায়িকার এমন ভয়ানক অবস্থা ভাইরাল তাঁর সোশ্যাল মিডিয়ায়। দেখে শিউরে উঠেছেন অভিনেত্রী ফতিমা সানা শেখ, মাহীপ কাপুরের মতো অভিনেত্রীরা। সহ-অভিনেতার সোশ্যাল পাতায় প্রতিক্রিয়া জানিয়েছেন তাঁরা। এ ভাবেই বুধবার অনুরাগী -সহ গোটা বলিউডকে চমকে দিলেন শ্রীদেবী-কন্যা। আগামি ছবি ‘মিলি’-র প্রথম লুক সামনে এনে। প্রযোজনা খোদ জাহ্নবীর বাবা, বনি কপূর। 

এ দিন দুটো ছবি তিনি পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রামে। একটিতে তিনি ভীত-স্বন্ত্রস্ত। অন্যটিতে প্রচণ্ড হাসিখুশি। জলপাই সবুজ পোশাক গায়ে। পিঠেও প্রায় একই রঙের ব্যাগ। এই সাজেই তিনি মাথুকুট্টি জেভিয়ারের মালয়ালি ‘হেলেন’-এর রিমেক ছবিতে মিলি নদিয়াল। ২৪ বছরের প্রাণবন্ত নার্স। ফ্রিজারে আটকে মৃত্যুর সঙ্গে লড়তে হবে তাঁকে। জাহ্নবী ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন মনোজ পওয়া, সানি কৌশল। ছবিটির পরতে পরতে জড়িয়ে সারভাইভাল রহস্য-রোমাঞ্চ। ছবি-মুক্তি সম্ভবত চলতি বছরের ৪ ডিসেম্বর।


 




পোস্টার দেখে ইতিমধ্যেই অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর অসংখ্য অনুরাগী। পোস্টার ভাগ করে তিনি লিখেছেন, "এক ঘণ্টার মধ্যে তার জীবন বদলে যেতে চলেছে... মিলি।" পোস্টারে প্রতিক্রিয়া জানিয়ে ভালবাসার চিহ্ন এঁকে দিয়েছেন অভিনেত্রী শানায়া কাপুর। পোস্টারের পাশাপাশি এ দিন মুক্তি পেয়েছে ছবির টিজারও। সেখানেই দেখা গিয়েছে ‘মিলি’র জীবনের যাবতীয় লড়াইয়ের টুকরো ঝলক। ছবির চিত্রনাট্যে রীতেশ শাহ। গানে এ আর রহমান। যৌথ প্রযোজনায় জি স্টুডিয়োস-বেভিউ প্রজেক্টস। ‘মিলি’ ছাড়াও আগামিতে শ্রীদেবী-বনির বড় মেয়ের বেশ কিছু ছবি মুক্তির প্রতীক্ষায়। তালিকার প্রথমে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। ক্রিকেটের পটভূমিতে তৈরি এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে রাজকুমার রাওকে। শরণ শর্মা পরিচালিত এই ছবির প্রযোজক করণ জোহরের ধর্মা প্রযোজনা সংস্থা। বরুণ ধাওয়ানের সঙ্গে তাঁকে দেখা যাবে ‘বাওয়াল’ ছবিতে। সম্প্রতি পোল্যান্ডে নীতেশ তিওয়ারির এই ছবির শ্যুটিং শেষ হয়েছে। ‘বাওয়াল’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামি বছরের ৭ এপ্রিল।