১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:৪২:৫৪ পূর্বাহ্ন


আদিবাসী নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১২-১০-২০২২
আদিবাসী নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ আদিবাসী নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ


আদিবাসী নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ ওঠেছে। কাটোয়া থানার শ্রীখণ্ড পঞ্চায়েতের সাহেবডাঙ্গা গ্রামের ঘটনা ঘটে। রবিবার রাত সাড়ে আটটরে দিকে পাড়ার একটি টিউবওয়েলে পানি আনতে যাওয়ার সময় এ ঘটে।

গণধর্ষণের ঘটনায় স্থানীয় এক নাবালক সহ দুজন জড়িত বলে অভিযোগ ওঠেছে।

অষ্টম শ্রেণীর পড়ুয়া নাবালিকার পরিবার সূত্রে জানা গেছে,  রাতের অন্ধকারে নাবালিকাকে পিছন থেকে মুখ চাপা দিয়ে ধরে অভিযুক্তরা একটি ফাঁকা বাড়িতে নিয়ে গিয়ে তোলে। মুখে কাপড় গুঁজে দিয়ে দুই জন গণধর্ষণ করে বলে অভিযোগ। ঘটনার পরে নাবালিকাকে পেয়ে অচেতন অবস্থায় ফেলে দিয়ে দুই অভিযুক্ত চম্পট দেয়। রবিবার রাত থেকে নাবালিকা অসুস্থ বোধ করতে থাকে। বাড়ির মেয়েকে চুপচাপ দেখে নাবালিকার মা জিজ্ঞাসা করলে মেয়ে নির্যাতনের ঘটনার কথা সব খুলে বলে।

অসুস্থ নির্যাতিতা পরিবারের কাছে অভিযুক্তদের পরিচয় বলে দেয়। গ্রামের অন্যপ্রান্তের বাসিন্দা নরেশ সোরেন ও প্রশান্ত হাঁসদা নামে দুই অভিযুক্তের পরিবারকে ডেকে মঙ্গলবার আদিবাসী সমাজে বিচার বসানো হয়। বিচার সভায় মোড়লের ডাকে অভিযুক্তদের পরিবারের কেউ হাজির না হলে মঙ্গলবার কাটোয়া থানায় নাবালিকার মা এক নাবালক সহ দুজনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন। অষ্টম শ্রেণীর পড়ুয়া নির্যাতিতা নাবালিকাকে পরিবারের সদস্যরা কাটোয়া মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।