১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:৩১:২৩ পূর্বাহ্ন


ভালোবাসার কুষ্টিয়া সংগঠনের জাঁকজমকপূর্ণ ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
কুষ্টিয়া প্রতিবেদক:
  • আপডেট করা হয়েছে : ০৪-০২-২০২২
ভালোবাসার কুষ্টিয়া সংগঠনের জাঁকজমকপূর্ণ  ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ভালোবাসার কুষ্টিয়া সংগঠনের জাঁকজমকপূর্ণ ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


কুষ্টিয়াকে জানি বিশ্বকে জানায় স্লোগানে  কুষ্টিয়াকে ভালোবেসে এ ধরনের সামাজ উন্নয়নের উদ্যোগ অন্যদের অনুপ্রাণীত করবে। সামাজিক ও মানবিক উন্নয়নে কাজ করার লক্ষ্যে ২০১৪ সালে প্রতিষ্ঠিত এই সংগঠনটি আজ তার নিজস্ব স্বকীয়তায় আলো ছড়িয়ে চলেছে সমাজে মানুষের জন্য।‌ সংগঠনটি বৃহত্তর কুষ্টিয়ার সর্ববৃহৎ সামাজিক ও মানবিক সংগঠনের অনলাইন একটিভিটিস্ট গ্রুপ ভালোবাসার কুষ্টিয়া।

প্রধান অতিথি  বক্তব্যে আরো বলেন সংগঠন ও সংগঠক এর সকল বিষয়ে নিয়ে সম্মিলিত সামাজিক জোট কাজ করছে। স্থানীয় এমপি ও প্রশাসনের সাথে আলোচনা সাপেক্ষে সংগঠনগুলোর উত্তরোত্তর কার্য পরিধি বাড়াতে সহযোগিতা করবেন বলে জানান। সেই সাথে তিনি ভালোবাসার কুষ্টিয়া সংগঠনের কার্যক্রম ও এর প্রতিষ্ঠাতা মো: ফয়সালসহ সংগঠকদের এর ভূয়সী প্রশংসা করেন।  

কথা গুলো বলেন শুক্রবার ৪ ফেব্রুয়ারী সকালে এফপিএবি অডিটোরিয়ামে অনুষ্ঠিত ভালোবাসার কুষ্টিয়ার ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি, বিশিষ্ট লেখক, গবেষক, সাংবাদিক , সম্মিলিত সামাজিক জোট কুষ্টিয়ার চেয়ারম্যান ড. আমানুর আমান।

লেখক, সমাজসেবক ও ভালোবাসার কুষ্টিয়ার চেয়ারম্যান হাসান টুটুল এর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলার সূর্যসন্তান, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম দুলাল, কুষ্টিয়া ফটোগ্রাফিক সোসাইটি সভাপতি খলিলুর রহমান মজু, বাংলাদেশ কৃষি ব্যাংক, বড় বাজার শাখা, কুষ্টিয়ার উর্ধতন কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান, ইসলামী ব্যাংক এভিপি ম্যানেজার-শাহ জালাল, চৌধুরী মোঃ শহিদুল্লাহ, ভয়েস অফ কুষ্টিয়ার সম্পাদক মুন্সী শাহীন আহমেদ জুয়েল, একটু পাশে দাঁড়াই এর প্রতিষ্ঠাতা সভাপতি  মোস্তাফিজুর রহমান সুমন, নিজের বলার মত একটা গল্প ফাউন্ডেশন ডিস্ট্রিক এম্বাসেডর লিমন আহমেদ স্বপ্ন প্রয়াস যুব সংস্থার সভাপতি সাদিক হাসান রোহিদ,  ভালোবাসার কুষ্টিয়া সংগঠনের প্রতিষ্ঠাতা ও মহাসচিব মোঃ ফয়সাল শিকদার ও দৈনিক কুষ্টিয়া পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও ডিবেট ফর ডেভলপমেন্ট বাংলাদেশের মহাসচিব এস.এম. শামীম রানা।

উক্ত অনুষ্ঠানের সভাপতি ও সংগঠনের চেয়ারম্যান জনাব হাসান টুটুল অনুষ্ঠান তার বক্তব্যে   সংগঠনটির প্রতিষ্ঠালগ্ন থেকে সকল সামাজিক কার্যক্রম তুলে ধরেন এবং সংগঠনের সাথে থাকা সকল যুবকদের প্রশংসা করে আমৃত্যু এই সংগঠনের সাথে থাকার অঙ্গীকার ব্যাক্ত করেন।

উপস্থিত অতিথি বৃন্দ উপস্থিত  তাদের  বক্তব্যে  বৃহত্তর কুষ্টিয়াতে আরো সংগঠিত অবস্থায় সামাজিক কার্যক্রম অব্যাহত রাখার অঙ্গীকার ও সহযোগীতার অঙ্গিকার ব্যাক্ত করেন।

ভালোবাসার কুষ্টিয়া সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজনের মধ্যে ছিলো কুষ্টিয়াতে ৫০+ বার রক্ত দিয়ে যারা সহযোগিতা করেছেন তাদের জন্য সম্মাননা।  ৫০ জন কোরআনের পাখি মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে এক বেলা আহার। ৭ পাউন্ডের কেক কেটে ৭ম জন্মদিন পালন। কুষ্টিয়া জেলাকে পরিষ্কার, পরিচ্ছন্ন ও দূষণমুক্ত রাখার তাগিদ নিয়ে আগামী বছরের সামাজিক কার্যক্রমের পরিকল্পনা নিয়ে আলোচনা।

অনুষ্ঠানটিতে স্পন্সর হিসেবে ছিলেন ইসলামিক জোন কুষ্টিয়া, অনলি কেক, দ্যা ইউনিক, তাক্বওয়া ফুড, সাবিনা বুটিক হাউজ,  সেভ জোন বিডি, ড্রীম আইটি, কার্ডিয়াক প্লাস র্নাসিং এডমিশন কোচিং, নওশিন ফ্যাশান এন্ড বুটিক হাউজ ও কম্পিউটার স্পেস ইনস্টিটিউট।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সদস্য মোহাম্মদ তানভীর, আবু-জার,  ওমর ফারুক , সদস্য মাসুদ মোর্তাজা , নাঈম ইসলাম,  আবীর মাহমুদ সহ সংগঠক বৃন্দ।

রাজশাহীর সময় / এম জি