২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১০:০২:৪২ অপরাহ্ন


ইয়াবা দিয়ে দুলাভাইকে ফাঁসাতে গিয়ে গ্রেফতার শ্যালক
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-১০-২০২২
ইয়াবা দিয়ে দুলাভাইকে ফাঁসাতে গিয়ে গ্রেফতার শ্যালক ইয়াবা দিয়ে দুলাভাইকে ফাঁসাতে গিয়ে গ্রেফতার শ্যালক রনি গ্রেফতার


মোটরসাইকেলে ইয়াবা রেখে দুলাভাইকে ফাঁসাতে গিয়ে গ্রেফতার হয়েছেন শ্যালক মো. রনি (৩৫)। রাজধানীর উত্তরা থেকে তাকে গ্রেফতার করা হয়। একই সঙ্গে উদ্ধার করা হয় মোটরসাইকেলে রাখা ৯০ পিস ইয়াবা।

পুলিশ জানায়, গ্রেফতার রনির বোনের সঙ্গে তার দুলাভাইয়ের পারিবারিক সমস্যা চলছিল। তাই দুলাভাইকে শিক্ষা দিতে এই পরিকল্পনা করেন তিনি।

বুধবার (১২ অক্টোবর) সকালে এ তথ্য জানান উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোহসীন।

তিনি বলেন, মঙ্গলবার গভীর রাতে উত্তরা-৯ নম্বর সেক্টরের জনপথ রোড থেকে রনিকে গ্রেফতার করা হয়। তিনি ইয়াবা দিয়ে দুলাভাই আব্দুল কাদেরকে ফাঁসানোর চেষ্টা করেছিলেন।

গ্রেফতার রনি গাজীপুরের শিবচর থানার মো. লাল মিয়া হাওলাদারের ছেলে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

ওসি বলেন, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সোর্স পরিচয় দিয়ে পুলিশকে ফোন দেন রনি। এসময় রনি পুলিশকে বলেন, ‘আব্দুল কাদের নামে এক ইয়াবা কারবারি মোটরসাইকেলের সিটের নিচে করে ইয়াবাপাচার করছে।’ পরে রনির দেওয়া তথ্য অনুযায়ী সেই মোটরসাইকেলের সিটের নিচ থেকে ৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। কিন্তু এসব ইয়াবা সম্পর্কে আব্দুল কাদের কিছুই জানেন না বলে জানান।

এসময় সিটের লক ভাঙা দেখলে পুলিশের সন্দেহ হয়। এরপর রনিকে জিজ্ঞাসাবাদের সময় কাদের তাকে নিজের শ্যালক বলে পরিচয় দেন এবং তাদের সঙ্গে পারিবারিক সমস্যা চলছে বলে দাবি করেন।

ওসি মোহাম্মদ মোহসীন আরও বলেন, পরে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে রনি স্বীকার করেন, দুলাভাইকে ফাঁসাতে তিনি নিজেই ইয়াবা মোটরসাইকেলের সিটের নিচে লুকিয়ে রাখেন এবং সোর্স পরিচয়ে পুলিশকে ফোন দেন।