২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০২:২৯:২২ পূর্বাহ্ন


ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
ক্রীড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-১০-২০২২
ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ফাইল ফটো


স্ত্রীর করা মামলায় আদালতে উপস্থিত না হওয়ায় ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। গত ১ সেপ্টেম্বর জাতীয় দলের ক্রিকেটার আল আমিন হোসেনের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় শারীরিক নির্যাতন ও যৌতুক দাবি করার অভিযোগ আনেন তার স্ত্রী।

স্ত্রী ইসরাত জাহানের করা এক সঙ্গে বসবাসের অধিকার, মাসিক ভরণ-পোষণ ও সন্তানদের খরচ দাবিতে করা মামলায় গত ২৭ সেপ্টেম্বর আল আমিনকে জামিন দেন আদালত। এর আগে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালতে আত্মসমর্পণ করে আইনজীবীর মাধ্যমে জামিনের আবেদন করেন আল-আমিন। শুনানি শেষে বিচারক পাঁচ হাজার টাকা মুচলেকায় ৬ অক্টোবর পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন।

এর আগে ১ সেপ্টেম্বর আল-আমিনের বিরুদ্ধে যৌতুক ও নারী নির্যাতনের অভিযোগ এনে ভিন্ন দুটি ধারায় মামলা করেন তার স্ত্রী ইসরাত জাহান। মামলার পর আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করেন।

ওই মামলায় এ ক্রিকেটার নির্ধারিত দিনে আদালতে হাজিরা না দেয়ায় আদালত বুধবার (১২ অক্টোবর) তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে।

এদিকে গত ৬ অক্টোবর আল আমিন জানান, স্ত্রী ইসরাত জাহানকে তালাক দিয়েছেন তিনি।  বৈবাহিক সম্পর্কের তিক্ততা বৃদ্ধি এবং অনৈতিক কার্যকলাপের কারণে গত ২৫ আগস্ট স্ত্রীকে তালাক দিয়েছেন বলে আদালতে দেয়া লিখিত জবাবে জানিয়েছেন আল আমিন।