১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:২৯:২৮ পূর্বাহ্ন


বগুড়ায় স্কুলছাত্রের মরদেহ উদ্ধার
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-১০-২০২২
বগুড়ায় স্কুলছাত্রের মরদেহ উদ্ধার ফাইল ফটো


বগুড়ায় নিখোঁজের সাত দিন পর গলা ও হাত-পায়ের রগ কাটা অবস্থায় বুলবুল হোসেন বিজয় (৯) নামের এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১১ অক্টোবর) সকাল ৯টার দিকে শাজাহানপুর উপজেলার মাদলা ইউনিয়নের লক্ষিকোলা গ্রামের একটি পরিত্যক্ত ইটভাটা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত বিজয় লক্ষিকোলা গ্রামের ভ্যানচালক শাহিদুল ইসলামের ছেলে। সে লক্ষিকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

জানা গেছে, গত বুধবার বিকেলে গ্রামের অন্যান্য শিশুদের সঙ্গে বিজয় মাদলা মালিপাড়ায় দুর্গাপূজার মেলায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। সন্ধ্যার পর অন্য শিশুরা বাড়ি ফিরলেও বিজয়ের খোঁজ পাচ্ছিল না তার পরিবার।

বিজয়ের বাবা শাহিদুল বলেন, ছেলে নিখোঁজ হওয়ার পর বিষয়টি থানায় জানানো হয়। মঙ্গলবার ভোরে গ্রামের এক ব্যক্তি মাঠে কাজে যাওয়ার পথে লক্ষিকোলা গ্রামের একটি পরিত্যক্ত ইটভাটার চিমনির কাছে মরদেহের সন্ধান পান। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

শাহিদুল ইসলাম আরও বলেন, আমার সঙ্গে কারো বিরোধ নেই। ভ্যানগাড়ি চালিয়ে জীবিকা নির্বাহ করি। মাস খানেক আগে ভ্যান গাড়িটি চুরি হয়ে যায়। এ নিয়েও কারও সঙ্গে শত্রুতা তৈরি হয়নি। তিন ছেলের মধ্যে বিজয় দ্বিতীয়।

শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান বলেন, তাৎক্ষণিক হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। থানা পুলিশের সিআইডির একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্তে কাজ চলছে।