১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:২৩:৪৫ অপরাহ্ন


মুন্সীগঞ্জে মাকে ধর্ষণে ব্যর্থ হয়ে মেয়েকে ধর্ষণ
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-১০-২০২২
মুন্সীগঞ্জে মাকে ধর্ষণে ব্যর্থ হয়ে মেয়েকে ধর্ষণ ফাইল ফটো


মুন্সীগঞ্জের শ্রীনগরে গৃহবধূ (৩২) ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে তার কিশোরী (১৪) মেয়েকে অপহরণ ও ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

 এ ঘটনায় বাবুল বেপারী (৪০) নামে এক ব্যক্তিকে র‌্যাবের সহযোগিতায় গ্রেফতার করেছে শ্রীনগর থানা পুলিশ। এ সময় গৃহবধূর মাদ্রাসা পড়ুয়া মেয়েকে উদ্ধার করা হয়। বাবুল বেপারী কুকুটিয়া গ্রামের পূর্ব পাড়ার মৃত হযরত আলী বেপারীর ছেলে।

জানা গেছে, গত ১৩ সেপ্টেম্বর গভীর রাতে বাবুল বেপারী জোরপূর্বক বসতঘরে ঢুকে ওই মাদ্রাসা ছাত্রীর মাকে ধর্ষণের চেষ্টা করে। ধস্তাধস্তির একপর্যায় গৃহবধূর ডাক-চিৎকারে প্রতিবেশীরা এসে বাবুল বেপারীকে আটকে রাখার চেষ্টা করলে বাবুল বেপারী তার পরনের লুঙ্গি, সেন্ডেল ও একটি বিশেষ স্প্রে ফেলে পালিয়ে যায়। ঘটনার পরদিন ১৪ সেপ্টেম্বর ওই গৃহবধূ বাদী হয়ে শ্রীনগর থানায় মামলা দায়ের করেন।

৫ সেপ্টেম্বর সুকৌশলে বাদীর মেয়েকে অপহরণ করে বাবুল বেপারী। মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে জোরপূর্বক একটি প্রাইভেটকারে তুলে নিয়ে যায় বাদীর মেয়েকে। এ বিষয়ে তার পরিবার শ্রীনগর থানায় সাধারণ ডায়েরি করে। এ ঘটনার প্রায় ২৪ দিন পর গত শনিবার (৮ অক্টোবর) রাতে র‌্যাব অভিযান চালিয়ে গাজীপুরের কোনাবাড়ি এলাকা থেকে বাবুল বেপারীকে গ্রেফতার করে। সে সময় একটি বাড়ির বন্ধ ঘর থেকে গৃহবধূর মেয়েকে উদ্ধার করে শ্রীনগর থানায় হস্তান্তর করে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, বাবুল বেপারীর বিরুদ্ধে নাবালিকা অপহরণ ও ধর্ষণের ঘটনায় শ্রীনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। ভিকটিমকে পরীক্ষার জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।