১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:৪৪:০১ অপরাহ্ন


নদী ও পরিবেশ বাঁচাও আন্দোলনের পুনর্গঠিত নির্বাহী কমিটি ঘোষণা
সংবাদ বিজ্ঞপ্তি :
  • আপডেট করা হয়েছে : ১০-১০-২০২২
নদী ও পরিবেশ বাঁচাও আন্দোলনের পুনর্গঠিত নির্বাহী কমিটি ঘোষণা নদী ও পরিবেশ বাঁচাও আন্দোলনের পুনর্গঠিত নির্বাহী কমিটি ঘোষণা


নদী ও পরিবেশ বাঁচাও আন্দোলন বাংলাদেশ’- এর পুনর্গঠিত নির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার রাতে রাজশাহী নগরীর একটি রেস্টুরেণ্টে আয়োজিত এক অনুষ্ঠানে এই ঘোষণা দেওয়া হয়। পরে সেখানে পুনর্গঠিত নির্বাহী কমিটির নেতৃবৃন্দের নিয়ে পরিচিতি সভার আয়োজন করা হয়। 

নদী ও পরিবেশ বাঁচাও আন্দোলন বাংলাদেশের ৩৭ সদস্য বিশিষ্ট পুনর্গঠিত নির্বাহী কমিটি নিম্নরুপ : সভাপতি- অ্যাডভোকেট এনামুল হক, সহসভাপতি- ডা. ওয়াসিম হোসেন, সাবেক এমপি জাহান পান্না, আবু ইউসুফ সেলিম, প্রফেসর ড. সেতাবুর রহমান, আলফাজ হোসেন যুবরাজ, আতাউর রহমান ও রেজাউল করিম রাজু, সাধারণ সম্পাদক- অ্যাডভোকেট হোসেন আলী পিয়ারা, যুগ্ম সম্পাদক- শামসুল আবেদিন ডন ও সাংবাদিক মুহা: আব্দুল আউয়াল, সাংগঠনিক সম্পাদক- অ্যাডভোকেট ইমতিয়র মাশরুর আল আমিন, সহসাংগঠনিক সম্পাদক- অ্যাডভোকেট হিমেল আল হোসনায়িন, অর্থ সম্পাদক- সদিদ মো: সদরুল্লাহ, দফতর সম্পাদক- মামুন অর রশিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক- সাংবাদিক সাদিকুল ইসলাম স্বপন, পরিবেশ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট তানভীর আহমেদ মিথুন, মহিলা বিষয়ক সম্পাদক- জিন্নাত আরা সুমু, সহমহিলা বিষয়ক সম্পাদক- রত্না বেগম রানী, সাংস্কৃতিক সম্পাদক- অ্যাডভোকেট খুরশীদ আলম বাবু, যুব বিষয়ক সম্পাদক মোহাম্মদ রানা ইসলাম, ছাত্র বিষয়ক সম্পাদক- রিদম শাহরিয়ার, নির্বাহী সদস্য- অ্যাডভোকেট আনোয়ার হোসেন, ডা: গোলাম সারওয়ার, অ্যাডভোকেট মোতালেব ব্দাল, মোহাম্মদ হাফিজ খান, আনসার আলী, অ্যাডভোকেট এফ মাহবুব জুবেরী রাজু, অ্যাডভোকেট রইসুল ইসলাম, অ্যাডভোকেট আদিব ইমাম ডালিম, আব্দুস সাত্তার, আনোয়ার হোসেন দুলাল, অ্যাডভোকেট আতিকুর রহমান ইতি, ইফফাত আরা ইভা, অ্যাডভোকেট মনিরুল ইসলাম, অ্যাডভোকেট মনজুর মুরশেদ শিশির ও সাংবাদিক ফয়সাল আহমেদ। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট আইনজীবী নদী ও পরিবেশ বাঁচাও আন্দোলন বাংলাদেশের নবনির্বাচিত সভাপতি- অ্যাডভোকেট এনামুল হক। বক্তব্য রাখেন বিশিষ্ট গবেষক ও লেখক মাহবুব সিদ্দিকী, নদী ও পরিবেশ বাঁচাও আন্দোলনের সহসভাপতি বিশিষ্ট চিকিৎসক ডা. ওয়াসিম হোসেন, রাবির আরবী বিভাগের প্রফেসর ড. সেতাবুর রহমান, ড. আবু ইউসুফ সেলিম প্রমুখ।