২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:০৫:৫১ অপরাহ্ন


চুরির ঘটনাকে কেন্দ্র করে রাজশাহী মহানগরীতে প্রতিপক্ষের হামলায় যুবক আহত
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ১০-১০-২০২২
চুরির ঘটনাকে কেন্দ্র করে রাজশাহী মহানগরীতে প্রতিপক্ষের হামলায় যুবক আহত চুরির ঘটনাকে কেন্দ্র করে রাজশাহী মহানগরীতে প্রতিপক্ষের হামলায় যুবক আহত


চুরির ঘটনাকে কেন্দ্র করে রাজশাহী মহানগরীতে প্রতিপক্ষের হামলায় হৃদয় (২১) নামের যুবক আহত হয়েছেন। 

এ ঘটনায় রবিবার (৯ অক্টোবর) রাতে আহত হৃদয়ের পিতা রিশাদ শেখ (৪৫) বাদী হয়ে ২জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন, এলাকার মিম (১৯), মোঃ রুহুল (৫১)।

অভিযোগের বরাত দিয়ে জানা যায়, রবিবার (৯ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে মহানগরীর বোয়ালিয়া থানার হোসনিগঞ্জ এলাকার রিশাদ শেখের ছাত্রবাস থেকে রাজু নামের এক ছাত্রের ব্যবহৃত একটি কম্পিউটার চুরি হয়। 

রবিবার সকাল ১০টায় রিশাদ শেখের ছোট ভাইয়ের স্ত্রী মোসাঃ হাফিজা পাশের একটি স্থাপনায় একটি কম্পিউটার দেখতে পায়। পরে ছাত্রাবাসের মালিকের ছেলে মোঃ ইব্রহিম হৃদয় (২১) ও তার স্ত্রী মোসাঃ নাসরিন আক্তার (৪০) তাদের বলতে গেলে। অভিযুক্তরা ক্ষুদ্ধ হয়ে তাদের অকাথ্য ভাষায় গালিগালাজ করে এবং ইটপাটকেল ছুড়ে মারে। এ সময় ইটের আঘাতে হৃদয়ের হাত-পায়ে ছিলা ফোলা ও রক্তাক্ত জখম হয়। ওই দিন রাতেই আহত যুবককে তার পরিবারের লোকজন উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ভর্তি করে। 

এ ঘটনায় আহত হৃদয়ের পিতা বাদী হয়ে রবিবার বোয়ালিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাজহারুল ইসলাম জানান, চুরির ঘটনাকে কেন্দ্র করে মারামারির ঘটনায় রিশাদ শেখ বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।