২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:১৪:৫১ পূর্বাহ্ন


পার্কে মিলল মহিলার অর্ধনগ্ন দেহ !
আবু হেনা মোস্তফা জামান:
  • আপডেট করা হয়েছে : ০৪-০২-২০২২
পার্কে মিলল মহিলার অর্ধনগ্ন দেহ ! পার্কে মিলল মহিলার অর্ধনগ্ন দেহ !


কলম্বিয়ার এক ব্যক্তি তার প্রেমিকাকে পাথর দিয়ে  পুরো দেহ এবং মুখ ক্ষতবিক্ষত করে দিয়েছে।

সাউথ ওয়েস্ট কলম্বিয়া সেখানে বসবাসকারী এক মহিলার মৃতদেহ পাওয়া গেছে পার্কের পেছনের জঙ্গল থেকে। সেই মৃতদেহ এমন অবস্থায় ছিল, যা দেখে সকলেরই বুক কেঁপে উঠবে। কেলি জোহানা তামায়েও বরকেজ মৃতদেহে কোনও জামাকাপড় ছিল না। তাঁকে প্রথমে লাঠি দিয়ে পেটানো হয় এবং পরে পাথর দিয়ে তার দেহ ক্ষতবিক্ষত করা হয়। বলা হচ্ছে যে কেলি সেই পার্কে তাঁর এক্স পার্টনারের সঙ্গে দেখা করতে গিয়েছিল।

সূত্র অনুযায়ী কেলির মৃতদেহ ৩০ জানুয়ারি বুগার মিউনিসিপাল পার্ক থেকে পাওয়া যায়। তাঁর দেহে কোনও জামাকাপড় ছিল না। সেই মৃতদেহের পিঠে লাঠি দিয়ে মারার আঘাত রয়েছে। লোকাল রিপোর্ট অনুযায়ী লাঠি দিয়ে মারার ফলেই তাঁর মৃত্যু হয়। কিন্তু তাঁকে লাঠি দিয়ে মেরে খুন করার পরে তার পরিচয় লুকানোর জন্য তাকে পাথর দিয়ে ক্ষতবিক্ষত করা হয়। এই মামলায় পুলিশ কেস ফাইল করেছে। এখনও পর্যন্ত তদন্তে উঠে এসেছে কেলির আগের পার্টনারের নাম। মনে করা হচ্ছে যে কেলির আগের পার্টনার তাঁকে খুন করেছে।

কেলির আন্টি আলেকজান্দ্রা জানিয়েছেন যে, কেলির মাথায় লাঠি এবং পাথর দিয়ে আঘাতের প্রমাণ পাওয়া গিয়েছে। একই সঙ্গে কেলিকে সেই পার্কের মধ্যে দিয়ে টেনে নিয়ে যাওয়া হয়েছিল। মৃত্যুর আগে কেলি নিজেকে বাঁচানোর জন্য ধস্তাধস্তি করেছিল বলে মনা করা হচ্ছে। কেলির আন্টি আলেকজান্দ্রা কামনা করেছেন যে, শত্রুদেরও যেন এমন মৃত্যু না হয়। পুলিশের থেকে পাওয়া তথ্য অনুযায়ী কেলি নিজের আগের পার্টনারের সঙ্গে দেখা করতে সেই পার্কে গিয়েছিল। কিন্তু সেখানে তাকে এমন বাজে ভাবে খুন করা হয়। পাথর দিয়ে তাঁর পুরো দেহ এবং মুখ ক্ষতবিক্ষত করে দেওয়া হয়। পুলিশ কেলির এক্স পার্টনারকে খুঁজে চলেছে।