২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:৩৩:৫৬ পূর্বাহ্ন


বন্ধুকে দুঃখ’ দিতে ছোট বোনকে খুন করলো যুবক
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৮-১০-২০২২
বন্ধুকে দুঃখ’ দিতে ছোট বোনকে খুন করলো যুবক বন্ধুকে দুঃখ’ দিতে ছোট বোনকে খুন করলো যুবক


আট বছরের নাবালিকার মাথার খুলি ফাটিয়ে খুনের অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। ঘটনাচক্রে, অভিযুক্ত প্রতিবেশী মৃতার দাদার খুব কাছের বন্ধু ছিলেন। শনিবার এই ঘটনাটি ঘটেছে দিল্লির নারেলা এলাকায়।

শুক্রবার সকাল ১০টা নাগাদ এক নাবালিকা নিখোঁজের খবর পায় পুলিশ। পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে তারা। তদন্তের প্রথমে ওই এলাকার সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়। তাতে দেখা যায় বাড়ি থেকে ১৫০ মিটার দূরে একটি রাস্তায় ওই নাবালিকাকে নিয়ে যাচ্ছেন এক যুবক। ওই যুবকের পরিচয়ও প্রকাশ্যে আসে। জানা যায়, নিখোঁজ বালিকারই প্রতিবেশী ওই ব্যক্তি। পাশাপাশি, বালিকার দাদার বিশেষ বন্ধু ছিলেন ওই যুবক।

কিন্তু তার পরও নাবালিকার খোঁজ পাওয়া যায়নি। শনিবার রাত সাড়ে ১১টা নাগাদ মেয়েটিকে উদ্ধার করতে সমর্থ হয় পুলিশ। রাত সাড়ে ১১টা নাগাদ অভিযুক্ত পাকড়াও করে পুলিশ। নিয়ে যাওয়া হয় থানায়। এর পর টানা জিজ্ঞাসাবাদে অভিযুক্ত জানান, বন্ধুর সঙ্গে তাঁর ‘অন্যরকম’ সম্পর্ক ছিল। কিন্তু এখন তাঁর সঙ্গে থাকতে চাইছেন না বন্ধু। তাই তিনি চেয়েছিলেন প্রতিশোধ নিতে। বন্ধু তাঁর ছোট বোনকে ভীষণ ভালবাসেন। সেই নাবালিকা খুন করে বন্ধুকে দুঃখ দিতে চেয়েছিলেন তিনি।