২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:১৩:১০ পূর্বাহ্ন


ইউএইচএফপিও নির্বাচনে সহ-সভাপতি পদে নির্বাচিত সাপাহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা
হাফিজুল হক, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ০৭-১০-২০২২
ইউএইচএফপিও নির্বাচনে সহ-সভাপতি পদে  নির্বাচিত সাপাহার উপজেলা  স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইউএইচএফপিও নির্বাচনে সহ-সভাপতি পদে নির্বাচিত সাপাহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা


ইউএইচএফপিও ফোরাম অব বাংলাদেশ এর প্রথম কেন্দ্রীয় নির্বাচনে সহ-সভাপতি পদে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন নওগাঁ জেলার সাপাহার উপজেলা মডেল স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহা রুহুল আমিন।

উল্লেখ্য যে,শনিবার (৩০ সেপ্টেম্বর)  ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে  রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউটে ইউএইচএফপিও ফোরাম অব বাংলাদেশ এর প্রথম কেন্দ্রীয় নির্বাচনের বোট গ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ৪৬৪ জন ভোটারের মধ্যে ৩৭৬ জন ভোটাধিকার তাদের নিজ নিজ ভোট প্রয়োগ করেন। ওই পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন দেশের স্বনামধন্য ০৭ জন ইউএইচএফপিও।

নির্বাচন এর সংবিধান অনুযায়ী ০২ টি  সহ-সভাপতি পদে নির্বাচিত হওয়ার কথা থাকলে  বিপুল ভোটের ব্যবধানে ১৯৩ ভোট পেয়ে নির্বাচিত হন  ডা. মুহা. রুহুল আমিন। দ্বিতীয় স্থান অধিকার করে সহ-সভাপতি নির্বাচিত হয়েছে  সিএমসি-৪১তম ব্যাচের  ডাঃ মোহাম্মদ মোজাহারুল ইসলাম 

বিশ্বস্ত সূত্রে জানা যায় সংগঠনটির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ডা. মোহাম্মদ মাহমুদুল হাসান এবং সাধারণ সম্পাদক পদে ডা. শাহ আলম সিদ্দিকী।

উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত এই নির্বাচনে পর্যবেক্ষক হিসেবে  উপস্থিত ছিলেন, স্বাস্থ্য অধিদপ্তরের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দসহ কেন্দ্রীয় বিএমএ নেতৃবৃন্দ।

এদিকে, সাপাহার উপজেলা মডেল স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহা রুহুল আমিন ইউএইচএফপিও ফোরাম অব বাংলাদেশ এর প্রথম কেন্দ্রীয় নির্বাচনে সহ-সভাপতি পদে জয় লাভ করায় সাপাহার প্রেসক্লাব সহ উপজেলা স্বাস্থ্য বিভিাগের কর্মকর্তা কর্মচারীসহ বিভিন্ন মহল  শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন।

সাপাহার উপজেলা মডেল স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহা রুহুল আমিন জানান, আমার এই সার্থকতা অর্জনে সাপাহার বাসিকে সাধুবাদ জানাই বিশেষ করে আমার হাসপাতালে চাকরি রত সকল ডাক্তার নার্স ও কর্মচারীদের সহযোগিতা আমাকে অনেকটা সাফল্যমন্ডিত করতে সক্ষম হয়েছে। ইউএইচএফপিও ফোরাম অব বাংলাদেশ সব সময় ইউএইচএফপি দের কল্যানে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন। আরো বলেন আমি যেন আমার অর্পিত দ্বায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি সে জন্য সকলের দোয়া কামনা করছি।