২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১১:৩৪:৫৬ পূর্বাহ্ন


গোদাগাড়ীতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার : শীর্ষ কিশোর গ্যাং নেতা অপহরণকারী মেহেদী গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ০৭-১০-২০২২
গোদাগাড়ীতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার : শীর্ষ কিশোর গ্যাং নেতা অপহরণকারী মেহেদী গ্রেফতার গোদাগাড়ীতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার : শীর্ষ কিশোর গ্যাং নেতা অপহরণকারী মেহেদী গ্রেফতার


রাজশাহীর গোদাগাড়ীতে অপহৃত এক স্কুলছাত্রীকে (১৪) উদ্ধার করেছে র‌্যাব-৫, এর সদস্যরা। এ সময় অপহরণকারী শীর্ষ কিশোর গ্যাং নেতা মোঃ মেহেদী হাসানকে (২৫), গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাত সাড়ে ১০টায় গোদাগাড়ী থানাধীন লস্করহাটি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার অপহরণকারী মোঃ মেহেদী হাসান গোদাগাড়ী থানার লস্করহাটি গ্রামের মোঃ ইব্রাহিম আলীর ছেলে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দিবাগত রাত ১২টায় র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, স্কুল ছাত্রী (১৪) অপহরণকারকীর পাশের গ্রামের বাসিন্দা। সে প্রাইভেটে যাতায়াতকালে প্রেম নিবেদন ও কু-প্রস্তাব দিয়ে আসছিলো মেহেদী। বিষয়টি নাবালিকার বাবা জানতে পেরে মেহেদীকে তার মেয়ের সাথে কথা-বার্তা বলতে কড়াভাবে নিষেধ করে। এতে ক্ষুদ্ধ হয়ে গত (৪ অক্টোবর) বিকাল সাড়ে ৪টায় স্কুলছাত্রী প্রতিদিনের ন্যায় প্রাইভেট পড়া শেষ করে বাড়ী ফেরার পথে বিকাল ৫টায় কিশোর গ্যাং নেতা মেহেদীসহ ২/৩ জন নাবালিকাকে জোরপূর্বক ১টি সিএনজিতে তুলে অজানার উদ্দেশ্যে চলে যায়। পরে ২/৩ জন সহযোগীদের সহায়তায় নাবালিকাকে তার ইচ্ছার বিরুদ্ধে আটকে রাখে।

এরআগে এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রকে তুলে নিয়ে গিয়ে ইটভাঁটায় জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা দিয়ে নির্যাতনের অভিযোগ ওঠে সন্ত্রাসী মেহেদীর বিরুদ্ধে। নির্যাতনের শিকার ওই ছাত্রের চাচাতো বোন অপহৃত স্কুলছাত্রী । এ ঘটনাকের কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ঘটনায় পর উপজেলার গোদাগাড়ী থানায় একটি মামলা রুজু হয়।

এরপর অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি র‌্যাবও ছায়া তদন্ত শুরু করে। বৃহস্পতিবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে গোদাগাড়ীর লস্করহাটি গ্রামে অভিযান চালিয়ে নাবালিকা স্কুল ছাত্রীকে উদ্ধার করে র‌্যাব-৫,এর একটি অভিযানিক দল। একই সময় সন্ত্রাসী মেহেদীকে গ্রেফতার করা হয় বলেও জানায় র‌্যাব।