২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৬:৪৩:৫৫ অপরাহ্ন


স্ত্রীকে তালাক দিয়ে জামিন চাইলেন ক্রিকেটার আল আমিন
ক্রীড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-১০-২০২২
স্ত্রীকে তালাক দিয়ে জামিন চাইলেন ক্রিকেটার আল আমিন ফাইল ফটো


স্ত্রী ইসরাত জাহানকে তালাক দিয়েছেন ক্রিকেটার আল আমিন হোসেন। বৈবাহিক সম্পর্কের তিক্ততা বৃদ্ধি ও অনৈতিক কার্যকলাপের কারণে গত ২৫ আগস্ট তালাক দিয়েছেন বলে বৃহস্পতিবার আদালতে দেয়া লিখিত জবাবে জানিয়েছেন আল আমিন। এদিকে, স্ত্রী ইসরাত জাহানের মামলায় নিম্ন আদালতে আত্মসমর্পণ করে ফের জামিন চেয়েছেন ক্রিকেটার আল আমিন।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) তিনি এ জামিন আবেদন করেন।

এর আগে গত ২৭ সেপ্টেম্বর আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন ক্রিকেটার আল আমিন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত আসামিকে পাঁচ হাজার টাকা মুচলেকায় ৬ অক্টোবর পর্যন্ত জামিন মঞ্জুর করেন। 

গত ৭ সেপ্টেম্বর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালতে মামলাটি করেন আল-আমিনের স্ত্রী ইসরাত জাহান। আদালত মামলাটি আমলে নিয়ে আল-আমিনকে আদালতে হাজির হতে সমন জারি করেন।

এর আগে ১ সেপ্টেম্বর আল-আমিনের বিরুদ্ধে যৌতুক ও নারী নির্যাতনের অভিযোগ এনে ভিন্ন দুটি ধারায় মামলা করেন তার স্ত্রী ইসরাত জাহান। মামলার পর আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করেন এবং আগামী ২৭ সেপ্টেম্বর আসামিকে হাজির হতে নোটিশ জারি করেন।

স্ত্রীর অভিযোগ শুরু থেকেই অস্বীকার করে আসছিলেন আল-আমিন। সবশেষ গত ৯ সেপ্টেম্বর সংবাদ সম্মেলন করে স্ত্রীর বিরুদ্ধে নানা অভিযোগ তোলেন তিনি। দাবি করেন, পরকীয়ায় লিপ্ত হয়ে ক্যারিয়ার ধ্বংস করাই ছিল তার স্ত্রীর উদ্দেশ্য।

এ সময় স্ত্রীর পরকীয়ার কয়েকটি নমুনা যেমন-মোবাইলে কথা বলার বিভিন্ন ফুটেজ ও স্ক্রিনশটও তুলে ধরেছিলেন আল-আমিন। তিনি বলেছেন, ‘আমি ঘরোয়া ও জাতীয় ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকি। বেশির ভাগ সময় বাড়ির বাইরে থাকতে হয়। আর আমার স্ত্রী মা-বাবার সঙ্গে থাকে। সে মাঝরাতে দরজা বন্ধ করে পরপুরুষের সঙ্গে ভিডিও কলে কথা বলে। এ নিয়ে অনেকবার ঝগড়া হওয়ায় বেশ কয়েকটি ফোনও ভেঙে ফেলা হয়েছে।'

এ সময় যৌতুকের টাকার জন্য স্ত্রীকে নির্যাতনের বিষয়টিও অস্বীকার করেন টাইগার এ পেসার।

আল-আমিনের সংবাদ সম্মেলনের পর পাল্টা সংবাদ সম্মেলন করেন তার স্ত্রী ইসরাত জাহান। পরকীয়ার অভিযোগের বিষয়ে বলেন, ‘ওটা (আল-আমিনের দেখানো স্ক্রিনশট) আমার কাজিন ছিল। আমার বিরুদ্ধে এখন সে (আল-আমিন) পরকীয়ার অভিযোগ করে বেড়ায়। তাহলে এত বছর সে আমাকে রেখেছে কেন? কেন সে প্রতিবাদ করেনি। আমি এটা নিয়েও মামলা করব।’

তিনি আরও বলেন, ‘আমার কাছেও তার (আল-আমিন) পরকীয়ার বহু প্রমাণ আছে।’ এ সময় তিনি সাংবাদিকদের কয়েকটি ছবি এবং অডিও কল নমুনা হিসেবে দেখান।