২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:৩৯:১০ পূর্বাহ্ন


এক নারীকে ধাক্কা মেরে পানিতে ফেলে দিলেন সারা !
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ০৪-০২-২০২২
এক নারীকে ধাক্কা মেরে পানিতে ফেলে দিলেন সারা ! এক মহিলাকে ধাক্কা মেরে পানিতে ফেলে দিলেন সারা !


ধাক্কা দিয়ে পুলের পানিতে এক নারীকে ফেলে দিলেন সারা আলি খান। এভাবেই নেটদুনিয়ায় সমালোচনার শিকার হচ্ছেন সারা আলি খান।

জানা যায়, সাদা বিকিনি পরে সারা আলি খান সবে পুল থেকে উঠেছেন। ওই সময় এক ফোটো তুলতে সারার পাশে পোজ দিয়েছেন এক মহিলা। সারা তাঁকে জড়িয়েও ধরেছেন। 

এরপর হটাৎই ছন্দপতন! পোজ দেওয়ার মাঝেই রীতিমতো ধাক্কা দিয়ে পুলের পানিতে ফেলে দিলেন মহিলাকে। আর সেই ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই কটাক্ষের শিকার সইফ কন্যা সারা। সম্প্রতি দিল্লির সারা আলি খান একটি ভিডিয়ো শেয়ার করেন। যেখানে বিকিনি পরে পুল সাইডে দেখা যায় সারাকে। ছবি তুলতে তুলতে হঠাৎ 'স্পট গার্লকে' ধাক্কা দিয়ে জলে ফেলে দেন নায়িকা। সবটাই মজার ছলেই।  'স্পট গার্লকে' পুলের পানিতে ধাক্কা দিয়ে ফেলার পরপরই সারাও জলে নেমে পড়েন এবং তাঁকে জড়িয়ে ধরেন।

তবে নায়িকা যতই মজা করুন না কেন, তাঁর অনুরাগী মহলের অনেকেই ভালোভাবে নেননি বিষয়টাকে। স্বভাবতই বিদ্রুপের মুখে পড়তে হয়েছে তাঁকে। 

প্রসঙ্গত, নিজেকে ক্রমাগত ভেঙেচুরে নতুনভাবে দর্শকের সামনে আনছেন সারা। সম্প্রতি আনন্দ এল রাই পরিচালিত 'আতরাঙ্গি রে'-ছবিতে ফাটিয়ে  অভিনয় করে সাড়া ফেলেছেন তিনি। প্রতিদিন নিয়মিত শরীরচর্চা ও করেন তিনি।  শরীরচর্চার ছবিও শেয়ার করেন মাঝেমধ্যেই।  সম্প্রতি ভিকি কৌশলের সঙ্গে ছবির শুটিং শেষ করে কাশ্মীরে পাড়ি দিয়েছেন সারা। বন্ধু ও ভাই ইব্রাহিমের সঙ্গে একের পর এক ছবিও শেয়ার করেছেন নায়িকা। সাঁতার কাটতে এতটাই ভালবাসেন যে মাইনাস ২ ডিগ্রি-তেও বিকিনি পরে সাঁতার কেটেছেন সারা।