২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৩:১৮:২৬ পূর্বাহ্ন


ঢালিউডের আলোচিত জুটি বাপ্পি-অপু আবারও একসঙ্গে
বিনোদন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৫-১০-২০২২
ঢালিউডের আলোচিত জুটি বাপ্পি-অপু আবারও একসঙ্গে ফাইল ফটো


ঢালিউডের আলোচিত জুটি বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাস। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমায় অভিনয় করে আলোচনায় এসেছেন তারা। আলোচনার পাশাপাশি সমালোচনার মুখে পড়তে হয়েছিল এ জুটিকে।

বড়পর্দার পর আবারও একসঙ্গে আসছেন বাপ্পি-অপু। এবার ছোটপর্দায় দেখা যাবে তাদের। দুর্গাপূজা উপলক্ষে এক হয়েছেন তারা। প্রথমবার একসঙ্গে অনুষ্ঠান উপস্থাপনা করেছেন। যাতে বেশ চমক নিয়ে হাজির হয়েছেন এ জুটি।

বাংলাদেশ টেলিভিশনের বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘শারদ আনন্দ’ উপস্থাপনা করেছেন বাপ্পি-অপু। নাচ, গান, তারকা আড্ডা, ফ্যাশন শো ও তথ্যচিত্র দিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। জগদীশ এষের পরিকল্পনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন এল রুমা আকতার।

অনুষ্ঠানটির প্রসঙ্গে এল রুমা আকতার বলেন, পূজা উপলক্ষে একটি নতুন গান তৈরি করেছি আমরা। যেটি লিখেছেন কনিষ্ক শাসমল। গোলাম সারোয়ারের সুর ও সংগীতে গেয়েছেন সন্দীপন দাস, সুস্মিতা সাহা, স্বপ্নিল রাজীব ও অনন্যা আচার্য্য। এ ছাড়া দ্বৈত গান গাইবেন প্রিয়াংকা গোপ ও সমরজিৎ। আরতী নৃত্য পরিবেশন করবেন প্রান্তিক দেব ও তার দল। থাকছে বিশেষ আয়োজন শীবের গাজন। শিবের গাজন পরিবেশন করেছেন প্রিয়াংকা সরকার ও তার দল।

ম্যাগাজিন অনুষ্ঠানটিতে নাচ পরিবেশন করবেন অভিনেত্রী ও নৃত্যশিল্পী ভাবনা। তারকা আড্ডায় অংশ নিয়েছেন নির্মাতা চয়নিকা চৌধুরী, সাংবাদিক মুন্নী সাহা, অ্যাডিশনাল এসপি (সিআইডি) মৃণাল কান্তি সাহা ও হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দুর্বা হালদার। আর থাকছে বাউলা ব্যান্ডের পরিবেশনায় জীবনমুখী গান।

বুধবার (৫ অক্টোবর) রাত ১০টার ইংরেজি সংবাদের পর বাংলাদেশ টেলিভিশনে প্রচার হবে অনুষ্ঠানটি।