০৭ ডিসেম্বর ২০২২, বুধবার, ১২:১০:৫৯ অপরাহ্ন


বিয়ের আশ্বাসে কলেজছাত্রীকে ধর্ষণ, ছাত্রসমাজের সম্পাদক গ্রেফতার
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১০-২০২২
বিয়ের আশ্বাসে কলেজছাত্রীকে ধর্ষণ, ছাত্রসমাজের সম্পাদক গ্রেফতার গ্রেফতার মো. জহির উদ্দিন ওরফে অন্তু সরদারকে (৩০)।


পিরোজপুরের ভান্ডারিয়ায় বিয়ের আশ্বাসে কলেজছাত্রীকে (২১) ধর্ষণের অভিযোগে উপজেলা ছাত্রসমাজের (জেপি-মঞ্জু) সাধারণ সম্পাদক মো. জহির উদ্দিন ওরফে অন্তু সরদারকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে সোমবার রাতে (৩ অক্টোবর) থানায় একটি মামলা করেন। ভুক্তভোগী বর্তমানে অন্তঃসত্ত্বা।

গ্রেফতার ভান্ডারিয়া উপজেলার পৌরসভা এলাকার ৪ নম্বর ওয়ার্ডের পূর্ব ভান্ডারিয়ার সরদার পাড়া এলাকার মো. মোশারেফ সরদারের ছেলে  জহির উদ্দিন 

মামলা সূত্রে জানা গেছে, অভিযুক্ত জহির উদ্দিনের সঙ্গে কলেজছাত্রীর গত এক বছর আগে প্রেমের সম্পর্ক হয়। এর সূত্র ধরে বিয়ের আশ্বাসে গত ১৫ এপ্রিল প্রথম ও পরে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে। এতে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। পরে ওই কলেজছাত্রী জহিরকে বিয়ের কথা বললে জহির তাকে এড়িয়ে যান।

এ বিষয়ে ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস অভিযুক্ত ছাত্রসমাজ (জেপি-মঞ্জু) নেতাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ভুক্তভোগী কলেজছাত্রীর অভিযোগের ভিত্তিতে রাতে জহিরকে ভান্ডারিয়া শহর থেকে গ্রেফতার করা হয়। আইনানুগভাবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

অভিযুক্ত জহির উদ্দিন উপজেলা ছাত্রসমাজের সাধারণ সম্পাদক বলে নিশ্চিত করেছেন উপজেলা জাতীয় পার্টি (জেপি-মঞ্জু) সভাপতি মো. মনিরুল হক মনি জমাদ্দার।