০৭ ডিসেম্বর ২০২২, বুধবার, ০১:২৬:২৯ অপরাহ্ন


উর্বশীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন প্রেমিক ঈশা নেগিও
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৪-১০-২০২২
উর্বশীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন প্রেমিক ঈশা নেগিও উর্বশীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন প্রেমিক ঈশা নেগিও


 অক্টোবর ভারতীয় দলের ক্রিকেটার ঋষভ পন্তেরও জন্মদিন। ইতিমধ্যেই তাঁর প্রেমিকা ঈশা নেগিও তাঁকে বিশেষ দিনের শুভেচ্ছা জানিয়েছেন। তবে কি প্রাক্তনের উদ্দেশেই ওই পোস্টটি করেছেন উর্বশী?

৪ অক্টোবর, মঙ্গলবার। ইনস্টাগ্রামে কয়েক সেকেন্ডের একটি ভিডিয়ো পোস্ট করেন উর্বশী রওতেলা। লাল রঙের চোখ ধাঁধানো পোশাকে সেজে উঠেছেন অভিনেত্রী। মুখে স্মিত হাসি। ক্যামেরার দিকে তাক করে ছুড়ে দিলেন ফ্লায়িং কিস। এই ভিডিয়ো দিয়ে লিখলেন, 'শুভ জন্মদিন'। দু'টি শব্দের সঙ্গে একটি লাল বেলুনের ইমোজিও জুড়ে দিয়েছেন। কিন্তু কার উদ্দেশে এই শুভেচ্ছাবার্তা? উর্বশীর পোস্ট ঘিরে এই প্রশ্নই মাথাচাড়া দিয়ে ওঠে ভক্তমহলে।

উইকিপিডিয়া বলছে, ৪ অক্টোবর ভারতীয় দলের ক্রিকেটার ঋষভ পন্তের জন্মদিন। ইতিমধ্যেই প্রেমিকা ঈশা নেগিও তাঁকে বিশেষ দিনের শুভেচ্ছা জানিয়েছেন। তবে কি প্রাক্তনের উদ্দেশেই ওই পোস্টটি করেছেন উর্বশী? কথা বন্ধ হওয়ায় বেছে নিলেন পরোক্ষ ভাবে শুভেচ্ছা জানানোর পথ? অভিনেত্রীর পোস্টের কমেন্ট বক্স ছেয়ে গিয়েছে এমনই সব প্রশ্নে।

দিন কয়েক আগেই নাম না করে একে অপরের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছিলেন দুই তারকা। ছুড়ে দেওয়া হয়েছিল কটাক্ষ। চলেছিল অভিযোগ-পাল্টা অভিযোগ। এক সাক্ষাৎকারে উর্বশী বলেন, নয়াদিল্লিতে এক ব্যক্তি হোটেল লবিতে বসে ঘণ্টার পর ঘণ্টা তাঁর জন্য অপেক্ষা করেছিলেন। পুরো নামটি প্রকাশ্যে না আনলেও ঘটনাটি বর্ণনা করতে গিয়ে সেই ব্যক্তিকে 'আরপি' বলে সম্বোধন করছিলেন অভিনেত্রী। এই আরপি যে আসলে ঋষভ, তা বুঝে নিতে বিশেষ মাথা খাটাতে হয় না।