প্রশংসা আর আলোচনায় ‘হাওয়া’


বিনোদন ডেস্ক , আপডেট করা হয়েছে : 04-08-2022

প্রশংসা আর আলোচনায় ‘হাওয়া’

ঝড়ের পূর্বাভাস দিয়েই এসেছে ‘হাওয়া’। গত ২৯ জুলাই সিনেমাটি মুক্তির আগেই আলোচনার কেন্দ্রে চলে আসে। এর গান দেশজুড়ে জনপ্রিয়তা পায়। মুক্তির পর প্রশংসা আর আলোচনায় ‘হাওয়া’র রেশ ছড়িয়ে যায় সবার মাঝে।

এক সপ্তাহ পেরিয়ে এখনো সমান দাপটে চলছে মেজবাউর রহমান সুমন পরিচালিত সিনেমা ‘হাওয়া’। অধিকাংশ প্রেক্ষাগৃহে যাচ্ছে হাউজফুল শো। দর্শকপ্রিয়তার এই জোয়ারে আরেকটি চমক দিলো সিনেমাটি। আগামীকাল শুক্রবার (৫ আগস্ট) থেকে দেশের ৪১টি সিনেমা হলে চলবে এটি।

প্রথমে ২৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘হাওয়া’। দ্বিতীয় সপ্তাহে সেটা প্রায় দ্বিগুণ হয়ে গেল। বোঝাই যাচ্ছে, দর্শকের মনে এই সিনেমা ঘিরে আগ্রহ তুঙ্গে। তাই হল মালিকেরাও সিনেমাটি প্রদর্শন করতে মরিয়া।

রাজধানী ঢাকায় ‘হাওয়া’র জনপ্রিয়তা সবচেয়ে বেশি। স্টার সিনেপ্লেক্সের ৫টি শাখায় প্রতিদিন ২৬টি শো প্রদর্শিত হচ্ছে। নিকট অতীতে কোনো বাংলা সিনেমার ক্ষেত্রে এমনটা দেখা যায়নি।

উল্লেখ্য, সমুদ্রে মাছ ধরার একটি ট্রলারকে ঘিরে এগিয়েছে ‘হাওয়া’র গল্প। এর সঙ্গে আছে মিথলজি ও সম্পর্কের অণুপ্রবেশ। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরীফুল ইসলাম রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান ও বাবলু বোস। এটি প্রযোজনা করেছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড।


Publisher:Md. Abu Hena Mostafa Zaman, Chief Editor Md. Abdul Awal

Editor: Md.masudrana Rabbani, Mobile No: 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi

Email : [email protected], [email protected]