পাণ্ড্যের কাছে বিয়ের প্রস্তাব পেলেন সালমান খান


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 24-10-2024

পাণ্ড্যের কাছে বিয়ের প্রস্তাব পেলেন সালমান খান

আতঙ্কে দিন কাটছে সালমান খানের। গত সপ্তাহে প্রকাশ্যে খুন হয়েছেন সালমান ঘনিষ্ঠ রাজনৈতিক নেতা বাবা সিদ্দিকি। এরই মধ্যে ফের বিয়ের প্রস্তাব পেলেন ভাইজান।

গত সপ্তাহে বাবা সিদ্দিকি যখন গুলিবিদ্ধ হয়েছেন, তখন শুটিংয়ে ব্যস্ত ছিলেন সালমান খান। নিরাপত্তার খাতিরে হাসপাতালে যেতে নিষেধ করা হয়েছিল তাঁকে। কিন্তু শুটিং বন্ধ করেই সিদ্দিকি পরিবারের পাশে গিয়ে দাঁড়ান সালমান। তবে ফের মন দিয়েছেন শুটিংয়ে। নিয়মিত শুটিং হচ্ছে ‘বিগ বস্‌ ১৮’-এর। এ বার প্রকাশ্যে এসেছে সেই অনুষ্ঠানেরই একটি ভিডিয়ো।

সপ্তাহান্তে ‘বিগ বস্‌’-এর ঘরে নিজেই আসেন সঞ্চালক সালমান। এ বার সেই ‘উইকেন্ড কা বার’ পর্বের ঝলক সামনে এসেছে। ‘বিগ বস্‌’-এর ঘরে এ বার প্রতিযোগী হিসাবে এসেছেন অভিনেত্রী চাহত পাণ্ড্য। তাঁর সঙ্গে কথোপকথনের সময়েই সরাসরি বিয়ের প্রস্তাব পেলেন  সালমান খান।

সেই ভাইরাল ভিডিও’তে দেখা গেছে, চাহত কেমন মানুষকে বিয়ে করতে চান, জানতে চেয়েছেন  সালমান। অন্য প্রতিযোগীদের নাম করে চাহত তাঁদের গুণাবলির উল্লেখ করতে শুরু করেন। জানান তিনি কর্ণবীর মিশ্রের মতো মানুষকে চান যিনি নিয়মিত শরীরচর্চা করে নিজের খেয়াল রাখেন। আবার অবিনাশ মিশ্রের মতো একজন তুখোড় নৃত্যশিল্পীকেও চান, ভিভিয়ান ডিসেনার মতো সুন্দর চুলের পুরুষকেও তিনি কামনা করেন। কিন্তু এত গুণ কি আদৌ এক জন মানুষের মধ্যে থাকা সম্ভব? এই প্রশ্ন উঠতেই চাহত সরাসরি  সালমানকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। বলেন, “আপনি আমাকে বিয়ে করে নিন না ।”

দুশ্চিন্তার পাহাড় মাথায় নিয়েও চাহতের প্রস্তাবে সাড়া দেন সালমান। অভিনেত্রীর দিকে তাকিয়ে মিষ্টি করে হাসেন। এরপর বলেন, “এই যে এত রকমের গুণের কথা আপনি বললেন, তার একটাও আমার মধ্যে নেই। সবচেয়ে বড় কথা, আপনার মায়ের সঙ্গে আমার একেবারেই মিল হবে না।” এর পর চাহত বলেন, বিষয়টি তিনি কথা বলে মিটিয়ে নেবেন, কোনও অসুবিধা হবে না।

গোটা ভিডিয়োটি নিজের ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন চাহত নিজেই। লিখেছেন, “কোনও ক্যাপশনের প্রয়োজন নেই। ভিডিয়োতেই সব বলা আছে।”


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]