ঐশ্বরিয়াকে নকল করেছেন কৃতি শ্যানন


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 24-10-2024

ঐশ্বরিয়াকে নকল করেছেন কৃতি শ্যানন

বলিউড অভিনেত্রী কৃতি শ্যাননের ‘দোপাট্টি’ ছবিটি মুক্তি পাচ্ছে আগামীকাল শুক্রবার। তবে হলে নয়, মুক্তি পাচ্ছে ওটিটির প্ল্যাটফর্মে। এ ছবিতে পুলিশের ভূমিকায় রয়েছেন কাজল। আর ২০১৫ সালে রোহিত শেঠির ‘দিলওয়ালে’র পর এ ছবিতে আরও একবার একসঙ্গে দেখা যাবে কাজল ও কৃতি শ্যাননকে। অন্যদিকে এই রোমান্টিক থ্রিলার দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন টেলি তারকা শাহির শেখ।

ছবির নাম ‘দোপাট্টি’। আর এই ছবির জন্যই প্রথমবার দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। ছবিতে একদিকে তাকে মিষ্টি ও ছিমছাম সৌম্যার চরিত্রে দেখা যাবে। অন্যদিকে তাকেই আবার সৌম্যার বোন শৈলীর চরিত্রে 'সেক্সি' ও বোল্ড লুকে দেখা যাবে। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির 'আঁখিয়া দো কোল' গানটি। যেখানে লাল রঙের ল্যাটেক্স ক্যাটস্যুটে 'হট' লুকে নাচতে দেখা গেছে কৃতিকে।

কৃতির এই নাচে মন মজেছে নেটিজেনদের একটি অংশ। আবার কেউ কেউ এই নাচের কিছু স্টেপে ঐশ্বরিয়া রাই বচ্চনকে নকল করার অভিযোগ তুলেছেন। কৃতির এমন নাচ দেখে নেটিজেনদের মাঝে শুরু হয়েছে ট্রলিং।

কিন্তু কৃতির এই নাচের সঙ্গে ঐশ্বরিয়ার কোন নাচের মিল খুঁজে পেয়েছেন নেটিজেনরা, তা জানার আগ্রহ সিনেপ্রেমীদের মাঝে।

এর আগে ২০০৬ সালে ধুম২ ছবিতে সুনহেরির চরিত্রে ঐশ্বরিয়া রাই বচ্চনের 'ক্রেজি কিয়া রে'-নাচের কথা সবার মনে আছে নিশ্চয়ই। ব্লকবাস্টার সেই আইকনিক গান ও নাচের স্টেপের সঙ্গেই কৃতির নাচের স্টেপের মিল খুঁজে পেয়েছেন নেটিজেনরা। এক নেটিজেন লিখেছেন— কোরিওগ্রাফারের মাথা খারাপ আছে। ও দুর্দান্ত মিউজিক ভিডিও, ফিল্মোগ্রাফি, ঐশ্বরিয়ার সেই নাচ, হৃত্বিক রোশনের সঙ্গে তার রসায়ন আমাদের সবারই মনে আছে। কেউ-ই সেটাকে ছাপিয়ে যেতে পারবেন না— কোরিওগ্রাফার কীভাবে সেটি ভুলে গেলেন?

কারোর দাবি— পাকিস্তানি গান থেকে টোকা, নামটাও ঐশ্বরিয়ার থেকে কপি করা— তো খুদ কেয়া কিয়া ভাই? কারোর মন্তব্য— ঐশ্বরিয়া যখন শেইনের কাছ থেকে আদেশ দেন। কেউ আবার লিখেছেন— ক্রেজি নেহি কপি কিয়া রে…। কারোর কটাক্ষ,  ঐশ্বরিয়াকে নকল করে নিজের ক্যারিয়ার ধ্বংস করবেন না। কেউ কেউ কৃতিকে সরাসরি কটাক্ষও করে বলেছেন— ইয়ে কৃতি কি এক ভি ছবি চলতি তো হ না, আপনে আপকো অ্যায়শ সামজতি হ।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]