মহানগরীতে ৪ ছিনতাইকারী গ্রেপ্তার; সাইকেল উদ্ধার


মাসুদ রানা রাব্বানী ,রাজশাহী: , আপডেট করা হয়েছে : 23-10-2024

মহানগরীতে ৪ ছিনতাইকারী গ্রেপ্তার; সাইকেল উদ্ধার

রাজশাহী মহানগরীর দামকুড়া থানার শিতলাই তালুকদার পাড়া এলাকা থেকে বাই সাইকেল ছিনতাইয়ের অভিযোগে চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে আরএমপি’র দামকুড়া থানা পুলিশ। 

 মঙ্গলবার (২২ অক্টোবর) রাত ১০ টায় দামকুড়া থানার তালুকপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলো: মোঃ বিশাল (২০), সে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম নতুনপাড়ার মোঃ রানার ছেলে, মোঃ তানজীম আহমেদ (২০), সে একই থানার গোলজারবাগ গুড়িপাড়ার মোঃ ইলিয়াসের ছেলে, মোঃ নাঈম হোসেন (২০), সে  হড়গ্রাম নতুনপাড়ার মোঃ রবিউল ইসলামের ছেলে ও মোঃ সাঈদ হাসান শান্ত (২১),  একই এলাকার মোঃ টুটুল শেখের ছেলে।

বুধবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র উপ-পুলিশ কমিশনার (সদর), সাবিনা ইয়াসমিন।

তিনি জানান, মঙ্গলবার রাত ১০ টায় দামকুড়া থানার তালুকপাড়ায় চার ছিনতাইকারী দু'টি মোটরসাইকেলে এসে হাবিব নামক এক ব্যক্তির বাই সাইকেল ছিনতাই করে কর্ণহার থানার সল্লাপাড়ার দিকে পালিয়ে যায়। এদিকে হাবিব তার পরিচিত একজনকে মোবাইল ফোনে ছিনতাইয়ের ঘটনাটি জানায়। ওই ব্যক্তি স্থানীয় জনতাকে নিয়ে সল্লাপাড়া বটতলা মোড়ে পথরোধ করে দুই ছিনতাইকারীকে সাইকেলসহ আটক করে। এসময় দুই ছিনতাইকারী কৌশলে পালিয়ে যায়। সংবাদ পেয়ে কর্ণহার থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সাইকেলসহ আসামিদের হেফাজতে নেয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ছিনতাইয়ের বিষয়টি স্বীকার করে এবং পলাতক আসামিদের নাম ঠিকানা জানায়। পরে জব্দকৃত বাই সাইকেল-সহ আসামিদের দামকুড়া থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়। 

আসামিদের দেওয়া তথ্যের ভিত্তিতে বুধবার (২৩ এপ্রিল) দিনগত রাত ৪ টায় অভিযান পরিচালনা করে  পলাতক অপর আসামি নাঈম ও সাঈদকে গ্রেপ্তার করে দামকুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি), মোঃ রবিউল ইসলামের নেতৃত্বে এসআই মোঃ আশরাফুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স । এসময় তাদের মোটরসাইকেল জব্দ করা হয়।

এ ব্যপারে গ্রেফতার আসামিদের বিরুদ্ধে দামকুড়া থানায় মামলা রুজু করা হয়েছে।

বুধবার সকালে তাদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]