রাণীশংকৈলে চাঁদাবাজ দখলদারদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন


মোঃমোবারক আলী (রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি: , আপডেট করা হয়েছে : 22-10-2024

রাণীশংকৈলে চাঁদাবাজ দখলদারদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে সহকারী কমিশনার(ভূমি) এর কার্যালয় সহ বিভিন্ন দপ্তরে চাঁদাবাজদের উপস্থিতির কারণে সংবাদ সম্মেলন করেছে গণঅধিকার পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখা।

মঙ্গলবার দুপুরে রাণীশংকৈল প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করে গণঅধিকার পরিষদ ঠাকুরগাঁও জেলা কমিটি ।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ মামুন বলেন, গত ২০/১০/২০২৪ ইং তারিখে আমি সহকারী কমিশনার (ভূমি) রাণীশংকৈল এর কার্যালয়ে একটি বিষয়ে মিটিংয়ের জন্য গেলে উক্ত অফিসের বারান্দায় বসে থাকা অবস্থায় এক ব্যক্তি  আমাকে ধমকাইতে থাকে ও চেয়ার হতে উঠে যেতে বলে এবং আমার সাথে অসুলভ আচরণ করে। এঅবস্থায় আমি বিষয়টি এসিল্যান্ডকে অবগত করলে নিরশন হয়। পরবর্তীতে ওই ব্যক্তি রাজনৈতিক দলের কিছু লোক নিয়ে এসে আমাকে মারার হুমকি দেই। এবং কতিপয় ব্যক্তিরা  বিএনপির নাম ভাঙ্গিয়ে আমার কাছে ৮০হাজার টাকা দাবী করে। এতে আমি টাকা দিতে অপারগতা প্রকাশ করলে মেরে ফেলার হুমকি দেই।

তিনি আরও বলেন, এরপর থেকে চাঁদাবাজ দখলদারদের বিরুদ্ধে কাজ করলে বিভিন্ন রকমের ভয়ভীতি সহ প্রাণ নাশের হুমকি প্রদান করে তারা। এরই পরিপেক্ষিতে আমার বড় ধরনের ক্ষতি হওয়ার সম্ভাবনা রইছে এ মর্মে তাদের বিরুদ্ধে ঠাকুরগাঁও পুলিশ সুপার বরাবরে অভিযোগ দায়ের করি।

এসময় গনঅধিকার পরিষদের জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]