হাথুরুর চড় মারার বিষয়ে জানেন না শান্ত


অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 20-10-2024

হাথুরুর চড় মারার বিষয়ে জানেন না শান্ত

মেয়াদ শেষ হওয়ার আগেই চাকরি হারান চান্ডিকা হাথুরুসিংহে। বাংলাদেশের ক্রিকেটে বিভিন্ন নানা ধরনের সমালোচনার জন্ম দিয়েছেন টাইগারদের সাবেক এই কোচ। সবচেয়ে বড় অভিযোগ, বিশ্বকাপ চলাকালীন সময়ে দলের ক্রিকেটার নাসুমকে চড় মেরেছিলেন তিনি।

চান্ডিকা হাথুরুসিংহকে নিয়ে সমালোচনার যেন শেষ নেই। দেশের ক্রিকেটে একের পর এক জন্ম দিয়েছেন নানা সমালোচনার। হঠাৎ করেই সবাইকে অবাক করে দিয়ে একটি খবর মুহূর্তেই ছড়িয়ে পড়ে ক্রিকেট পাড়ায়। ভারতে বিশ্বকাপ চলাকালীন সময়ে নাকি নাসুমকে চড় মেরেছিলেন হাথুরুসিংহে।  আর এই খবর গণমাধ্যমে প্রকাশ হতেই ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন লঙ্কান এই কোচ।  

চান্ডিকা হাথুরুসিংহের চাকরি যাওয়ার পিছনে নাসুম আহমেদকে থাপ্পড় মারার অভিযোগ অন্যতম কারণ। তবে এ বিষয়ে নাকি কিছুই জানেন না জাতীয় দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। আজ (২০ অক্টোবর) সংবাদ সম্মেলনে এই মন্তব্য করেন তিনি। 
 
সোমবার (২১ অক্টোবর) দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। এর আগে আজ সংবাদ সম্মেলনে আসেন শান্ত। সেখানে এক পর্যায়ে হাথুরুর নাসুমকে শারীরিকভাবে লাঞ্ছিত করার ব্যাপারে জানতে চাওয়া হয় তার কাছে। ওই সময় ক্রিকেটারদের অবস্থান কি ছিল আর ভবিষ্যতে এমন ঘটলে কি অবস্থান হবে এমন প্রশ্নের উত্তরে শান্ত বলেন, 'এ ব্যাপারে কিছুই জানি না। কিচ্ছু না।'
 
সাকিব আল হাসানের বিষয়ে শান্ত বলেন, ‘আমরা সবাই জানি উনি (সাকিব আল হাসান) আসতে পারছেন না। আর এখন যেই অবস্থা, ফেসবুকে একটা স্ট্যাটাস দিলেই সব সমাধান হয়ে যায়! চিন্তা করছি প্রতিদিন একটা করে আমিও স্ট্যাটাস দিবো।’

Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]