চট্টগ্রাম না বরিশাল, কোন দলে মঈন আলী?


অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 15-10-2024

চট্টগ্রাম না বরিশাল, কোন দলে মঈন আলী?

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সর্বশেষ তিন মৌসুমে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলেছেন ইংল্যান্ডের সাবেক অলরাউন্ডার মঈন আলী। রাজনৈতিক পটপরিবর্তনের পর আসন্ন বিপিএলে কুমিল্লা অংশ না নেওয়ায় মঈনের ঠিকানাও বদলাচ্ছে। কিন্তু কোন দলে খেলবেন তিনি?

এবারের মৌসুমের জন্য ফ্র্যাঞ্চাইজি স্বত্ব নিশ্চিত হওয়ার পর এই ইংলিশ ক্রিকেটারকে দলে টানার দাবি জানিয়ে আসছে চিটাগাং কিংস। এমনকি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পাঠানো বিজ্ঞপ্তিতেও কিংসের খেলোয়াড় তালিকায় নাম আছে মঈনের।

কিন্তু গতকাল হঠাৎ করেই মঈনকে নিয়ে ভিন্ন কথা শোনালেন বর্তমান চ্যাম্পিয়ন ফরচুন বরিশালের মালিক মিজানুর রহমান, ‘মঈন এখনো কাউকেই নিশ্চিত করেনি। সে যদি বিপিএলে খেলে, তবে বরিশালের হয়েই খেলবে।’

ভিক্টোরিয়ান্সের জার্সিতে চারবার বিপিএলে খেলা মঈন ২০১২-১৩ মৌসুমে দুরন্ত রাজশাহীর প্রতিনিধিত্ব করেছিলেন। এবার কোন দলের হয়ে মাঠে নামবেন, সেই ধোঁয়াশা এখনো কাটেনি।

মঈন যে দলের হয়েই খেলতে আসুক না কেন, এটা নিশ্চিত যে চার ম্যাচের বেশি তাঁকে পাওয়া যাবে না। কারণ দক্ষিণ আফ্রিকার এসএ২০ শুরু হবে আগামী ৯ জানুয়ারি। এই টুর্নামেন্টে জোবার্গ সুপার কিংসের হয়ে গোটা মৌসুমে খেলবেন এই অলরাউন্ডার। মঈনের মতো প্রোটিয়া ব্যাটার ডেভিড মিলারকেও পাওয়া নিয়ে শঙ্কায় আছে বরিশাল।

মিজানুর জানিয়েছেন, ‘মিলার এসএ২০ টুর্নামেন্টে একটা দলের অধিনায়ক। তাঁর দল ফাইনালে উঠলে এখানে আসার সুযোগ নেই।’


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]