জয়পুরহাটে কলেজছাত্রীকে হত্যা, দু’জনের মৃত্যুদণ্ড


অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 14-10-2024

জয়পুরহাটে কলেজছাত্রীকে হত্যা, দু’জনের মৃত্যুদণ্ড

জয়পুরহাটের কলেজছাত্রী হত্যা মামলায় রনি মহন্ত (৩২) ও কামিনী জাহিদের (৩৪) মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে প্রত্যেকের ১ লাখ টাকা করে জরিমানার করা হয়েছে।

সোমবার (১৪ অক্টোবর) দুপুরে জয়পুরহাট জেলা ও দায়রা জজ ও নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক আব্দুল মোক্তাদির এ রায় দেন। এসময় আসামিরা উপস্থিতি ছিলেন।

জয়পুরহাট নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী ফিরোজা চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

দণ্ডপ্রাপ্ত রনি মহন্ত উপজেলার মাঝিনা গ্রামের শঙ্কর মহন্তের ছেলে ও কামিনী জাহিদ খোরশেদ আলীর ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, ২০২২ সালের ৬ মে রাতে পাঁচবিবি উপজেলার মাঝিনা গ্রামে জয়পুরহাট সরকারি কলেজের উদ্ভিদ বিদ্যা বিভাগের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থীকে নিজ বাড়িতে ধর্ষণের পর হত্যা করে। এসময় নিহতের পরিবারের লোকজন বাড়িতে ছিল না। ওই ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে পাঁচবিবি থানায় মামলা করেন। ৭ মে রাতেই পুলিশ দুজনকে গ্রেপ্তার করে। ৮ মে রাতে গ্রেপ্তারকৃতরা জয়পুরহাট চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন। রনি মহন্ত তার সহকর্মী জাহিদকে নিয়ে ৬ মে রাত ১টার দিকে ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীর বাড়ির দেয়াল টপকিয়ে ভেতরে প্রবেশ করে। এরপর সুযোগ বুঝে রাত ২টার দিকে তারা ঘরে প্রবেশ করে ভিকটিমকে ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়। এসময় ভিকটিম চিৎকার করলে আসামিরা তার গলা চেপে ধরে শ্বাসরোধ করে। এতে এক পর্যায়ে ভিকটিম মারা গেলে কামিনি জাহিদ মরদেহের উপর ধর্ষণ করে পালিয়ে যায়।

মামলার আসামিপক্ষের আইনজীবী ছিলেন মোস্তাফিজুর রহমান।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]